৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই মাদরাসা শিক্ষার্থী দুই মাস ধরে নিখোঁজ

    ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই মাদরাসা শিক্ষার্থী প্রায় দুই মাস ধরে নিখোঁজ রয়েছেন।  বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাননি পরিবারের সদস্যরা। এই ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

    একজন উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে তামিম মিয়া । তিনি স্থানীয় ইসলামপুর মাদরাসার ছাত্র। অপরজন সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামের উমর ফারুকের ছেলে রিসান মিয়া । দুই পরিবারের সদস্যদের দিন কাটছে উদ্বেগ-উৎকণ্ঠায় সন্তানরা নিখোঁজ হওয়ার পর থেকেই ।

    এ বছরের ১৫ আগস্ট মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় তামিম। বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে  ২১ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা। নিখোঁজ হওয়ার দেড়মাস পার হয়ে গেলেও তামিমের সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ তামিমের মা খালেদা বেগম বলেন, রাতে ঘুম হয় না। কেউ দরজাধাক্কা দিলে মনে হয় তামিম এসেছে । আমি আমার ছেলেকে ফিরে পেতে সবার সহযোগিতা চাই।’

    ২১ আগস্ট সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে গিয়ে আর ফিরে আসেননি  রিসান। দু’দিন খোঁজার পর ছেলেকে না পেয়ে গত ২৩ আগস্ট ঈশ্বরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন রিসানের বাবা। নিখোঁজ রিসানের বাবা উমর ফারুক বলেন, ‘আমার ছেলেকে পাগলের মতো খুঁজছি। আমি সরকারের কাছে সহযোগিতা চাই ছেলেকে সুস্থ্য অবস্থায় ফিরে পেতে ।’

    ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, মাদরাসা পড়ুয়া দুই ছাত্র নিখোঁজের ঘটনায় থানায় জিডি করেছেন তাদের পরিবার। নিখোঁজ দুই ছাত্রের ছবিসহ দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। পুলিশ সদস্যরা ছেলে দুটির সন্ধানে বিভিন্ন জায়গায় অনুসন্ধান চালাচ্ছে ।

    মাহফুজা ১১-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর