৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ক্রিকেটার আল আমিন স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে আছেন

    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে আছেন । তাকে গ্রেফতার  করতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে । রোববার ৪ সেপ্টেম্বর এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

    ঢাকার মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘আল আমিনকে ধরতে পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে। তার ঢাকার বাসায় কয়েকবার অভিযান চালানো হলেও  সেখানে তাকে পাওয়া যায়নি।’

    পুলিশ জানায় আল আমিনকে গ্রেপ্তারের জন্য শুক্রবার থেকে রোববার দুপুর পর্যন্ত ঢাকা ও ঢাকার বাইরের অভিযান চালানো হয়। পুলিশ আল আমিন সম্ভাব্য কোন জায়গায় লুকিয়ে থাকতে পারেন, সে বিষয়ে জানতে চেষ্টা করছে । মামলার পর থেকে তার মোবাইল ফোনও বন্ধ আছে। মোবাইল বন্ধ থাকলেও প্রযুক্তির সাহায্যে তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে।

    গোপন সুত্রে জানা  যায় ,  স্ত্রীর সঙ্গে মীমাংসার জন্য আল আমিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেছেন। আদালত থেকে আগাম জামিন নেয়ার ব্যাপারেও আইনজীবীর সাখথ যোগাযোগ করছেন।

    বৃহস্পতিবার তার স্ত্রী ইসরাত জাহান নির্যাতন ও মারধরের অভিযোগ আল আমিনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন । পরে তদন্ত ও যাচাই-বাছাই শেষে অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা পুলিশ।

    মাহফুজা ৪-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর