২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নিষিদ্ধ হলেন বাংলাদেশ টেবিল টেনিস খেলোয়াড় সোমা  সাদিয়া

    বার্মিংহাম কমনওয়েলথ গেমসে নিজেদের খেলায় অংশ না নিয়ে আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে নিষিদ্ধ হলেন, বাংলাদেশ টেবিল টেনিসের দুই নারী খেলোয়াড়, সোনাম সুলতানা সোমা ও সাদিয়া রহমান মৌ। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দুজনকে নিষিদ্ধ করে, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। এই দুই ক্রীড়াবিদ ঘরোয়া ও আন্তর্জাতিক কোনও ইভেন্টেই অংশ নিতে পারবেন না। গত ৫ আগস্ট দুজনের দ্বৈত ও মিশ্র ইভেন্টে খেলা ছিল।  কিন্তু তারা না খেলে বাইরে ছিলেন। ফলে ম্যাচটি ওয়াকওভার হয়। গেমস ভিলেজ থেকে বেরিয়ে তারা লন্ডনে আত্মীয়ের বাসায় বেড়াতে যান।

    কমনওয়েলথ গেমস থেকে বাংলাদেশ দল তুরকিয়ের কনিয়াতে ইসলামিক সলিডারিটি গেমসে অংশ নিতে যায়। দুই আসর থেকে দেশে ফেরার পর গত শনিবার টেবিল টেনিস ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভায় দুই খেলোয়াড়ের শৃঙ্খলাভঙ্গের বিষয়টি নিয়ে আলোচনা হয়।

    শাস্তি হিসেবে সোনম ও সাদিয়াকে ঘরোয়া পর্যায়ে ২ বছর ও আন্তর্জাতিক পর্যায়ে ৩ বছর নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয়া হয় বলে নিউজবাংলাকে জানান জাহাঙ্গীর।

    তবে, দুই খেলোয়াড়ই আত্মপক্ষ সমর্থন ও শাস্তির বিরুদ্ধে আপিলের সুযোগ পাচ্ছেন। তাদের লিখিত বক্তব্য মঙ্গলবারের মধ্যে ফেডারেশকে জানাতে হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর