২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গলাচিপায় নুরু হত্যায় খুনীদের বিচারের দাবিতে মানববন্ধন 

    গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় পূর্ব বিরোধের জেরে ব্যাবসায়ী নুরু খান হত্যায় জড়িতদের বিচার চেয়ে ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ করেছে এলাকাবাসী।
    রোববার দুপুরে গলাচিপা উপজেলার চরকাজল ভূইয়ার স্লুইস বাজারে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে নিহতের স্বজনরা। ঘন্টাব্যাপী চলা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এলাকার প্রায় এক হাজার মানুষ অংশগ্রহণ করেন।
    এসময় বক্তরা বলেন, গত ২৫ জুলাই রাত ৭ টার দিকে মন্নান ভূইয়া ও তার ছেলে রনি ভূইয়ার নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের সশস্ত্র বাহিনী ট্রলিযোগে ভুইয়ার স্লুইস বাজারে আসে। এসময় দোকান থেকে বের করে বাজারের মধ্যে ফেলে নুরু খানকে নৃশংসভাবে কুপিয়ে জখম করে। পরে নুরু খাঁনকে ট্রলির মধ্যে উঠিয়ে হাত ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে পাশের এলাকা মুজিবনগর দাখিল মাদ্রাসার পূর্ব পাশের চৌরাস্তায় ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। ঘটনার সময় এগিয়ে এলে নিহতর ছেলে নোমান ও ভাতিজা রাসেলকেও কুপিয়ে জখম করে।
    নৃশংস এই হত্যা কান্ডের ঘটনায় সন্ত্রাসী মান্নান ভূইয়া ও তার ছেলে রনি ভূইয়া সহ জড়িতদের ফাঁসি দাবী করেন বক্তারা।
    উল্লেখ্য দীর্ঘদিন ধরে রনির বাবা মান্নান ভূঁইয়ার সঙ্গে নুরু খাঁনের জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রনি ও তার বাহিনীর সদস্যরা নুরু খাঁনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর