৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রেম করা যার নেশা, অর্থ হাতিয়ে নেয়া তার পেশা

    ডেস্ক রিপোর্ট : একেক জনের এক এক রকমের নেশা থাকে। আপনি কি কখনো শুনেছেন  প্রেম করার নেশার নাম ? হ্যা এবার ডিবি পুলিশের হাতে এমন একজন ধরা পড়েছে যার প্রেম করার নেশা।  ২৩ বছর বয়সে শতাধিক প্রেম করেছেন এ যুবক। শুধু প্রেম নয় প্রেম করে  ব্লাকমেইল করে অর্থ হাতিয়ে নেয়া তার পেশা।  প্রেম করা নেশা আর অর্থ হাতিয়ে নেয়া তার পেশা।  তবে শেষ রক্ষা হয়নি তার পুরিমৈর জালে ধরা পড়তেই হলো ।

    শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মুন্সিগঞ্জ সদরের পানাম আমতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নাদিম হাসান দালালপাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে। এ সময় তার কাছে ব্ল্যাকমেইল করে আদায় করা নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

    মুন্সিগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ফেসবুক, ইমোতে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার প্রেমের সম্পর্ক গড়ে তুলেন শতাধিক নারীর সঙ্গে। তাদের একান্ত সময়ে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইলিং করে হাতিয়ে নিতেন টাকা।

    এক নারীর অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসান নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। তিনি শতাধিক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করতেন। তাদের কাছ থেকেই ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন তিনি। আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

    তিনি আরও জানান, আদালতে বিচারক আব্দুল্লাহ ইউসুফের কাছে ১৬৪ ধারায় জবানবন্দিতে শতাধিক মেয়ের সঙ্গে সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন নাদিম। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর