১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সাংবাদিক টিটুর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে গলাচিপায় মানববন্ধন 

    গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা হয়রানিমূলক মামলার প্রতিবাদে ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে গলাচিপার স্থানীয় সাংবাদিকরা।
    শুক্রবার (২৯ জুলাই) সকাল ১১ টায় গলাচিপা প্রেসক্লাবের আয়োজনে প্রেস ক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান বক্তারা।
    সমাবেশ বক্তারা সাংবাদিক ইমরান টিটুর বিরুদ্ধে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানিমূলক মামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, দুর্নীতি নিয়ে ইমরান টিটু একটি অনুসন্ধানী রিপোর্ট করায় তার বিরুদ্ধে এই হয়রানিমূলক মামলা দেওয়া হয়েছে। মামলার বাদি কথিত সাংবাদিক বাদল হোসেন ওরফে বাক্স বদল দুর্নীতির বিরুদ্ধে ওই রিপোর্ট ঠেকানোর জন্য ইমরান টিটুর অফিসে গিয়ে উৎকোচ দেয়ার চেষ্টা করেন। কিন্তু উৎকোচ না নিয়ে তিনি ওই ভিডিওসহ সংবাদ প্রকাশ করেছেন।
    এসময় বক্তারা অবিলম্বে সাংবাদিক ইমরান টিটুর বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও মাজারের দুর্নীতি চক্রের সহযোগী বাদলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানান। মামলা প্রত্যাহার না করা হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি উচ্চারণ করেন।
    মানববন্ধনে গলাচিপা প্রেসক্লাবের সদস্য ও গলাচিপা একাত্তর টেলিভিশনের প্রতিনিধি সাকিব হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়। এসময় আরো উপস্থিত ছিলেন গলাচিপায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মাল্টিমিডিয়ার সাংবাদিক বৃন্দ ।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর