৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সিরাজগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে আটক

    সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় পৃথক অভিযান চালিয়ে ২০ লাখ টাকার হেরোইন ও ১৩৭০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২ সদস্যরা।

    শনিবার ভোররাতে ও শুক্রবার রাতে এসব অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার পানিহার আই আই এলাকার গোবিন্দ সিংয়ের ছেলে শ্রী নিমাই সিং (৪৪) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পূর্ব নয়ানপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোস্তফা কামাল রুবেল (৪৮)।

    শনিবার দুপুর ১২টার দিকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান।

    সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার ভোররাতে গোপন সাংবাদের ভিত্তিতে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ হোটেলের সামনে অভিযান চালিয়ে ২শ গ্রাম হেরোইনসহ মাদক বিক্রেতা নিমাই সিংকে আটক করা হয়।

    এর আগে শুক্রবার গভীর রাতে একই মহাসড়কে সলঙ্গা থানাধীন ধোপাকান্দি ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১৩৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোস্তফা কামাল রুবেলকে আটক করা হয়েছে।

    র‍্যাব আরও জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটক ব্যক্তিরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর