৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পরীমনির উন্মুক্ত বেবি বাম্পের ছবি আলোচনার ঝড় (ভিডিওসহ)

    নানা সময় নানা কারণে আলোচনা-সমালোচনায় এসেছেন ঢাকাইয়া সিনেমার  নায়িকা পরীমনি।  সিনেমা করার সময় বিভিন্ন কারনে সমালোচনার মুখে পড়েন এ নায়িকা।  এক সময় সিনেমা ছেড়ে দিয়ে নানা  অনৈতিক কাজে জড়িয়ে পরার অভিযোগ ওঠে এ তার বিরুদ্ধে।  সব শেষ আলোচনায় আসে কক্সবাজারে  ঈদ উৎযাপন করতে  গিয়ে।   স্বামী অভিনেতা শরিফুল রাজ ও নানা শামসুল হককে নিয়ে কক্সবাজারে ঈদের আনন্দ ভাগাভাগি করেন  পরী মনি। তবে তাতে কোন বিতর্ক হয়নি।  বিপত্তি বাধে  ৮ মে বিশ্ব মা দিবসে কিছু ছবি পোষ্ট করা নিয়ে। বিশেষ দিনটিতে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন সবাই। তবে একটু ব্যতিক্রমভাবে মা দিবস উদযাপন করেছেন চিত্রনায়িকা পরীমনি। নিজের উন্মুক্ত বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন তিনি।

    অনাগত সন্তানকে নিয়ে হাজারও কল্পনায় ভাসছেন পরীমনি। নিজের ফেসবুক পেজেও ‘মাই প্রেগন্যান্সি ডায়েরি’ নামে একটি অ্যালবাম খুলেছেন তিনি। সেই অ্যালবামে এ সব ছবি প্রকাশ করলে মুহুর্তের মধ্য ভাইরাল হয়ে যায়। নেটিজনরা নানা মন্তব্য করতে শুরু করে।  সেই ছবিতে যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিটির ক্যাপশনে পরীমণি জানান, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন। সঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

    সমুদ্রপাড়ে পরী-রাজের ছবিটি তুলেছেন আরিফ আহমেদ। এমন অসাধারণ ছবির জন্য এই চিত্রগ্রাহককেও ধন্যবাদ জানান পরী!

    পরীমনি ও রাজের স্নিগ্ধ এই ছবি দেখে মুগ্ধ সবাই। মুহূর্তেই এটি ভাইরাল হয়ে যায় ফেসবুকে। কেবল পরীমনির ফেসবুক পেজেই ছবিটিতে ১ লাখ ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। পাশাপাশি বিভিন্ন গ্রুপ ও পেজে এটি প্রচুর শেয়ার হয়েছে।এর আগেও  কক্সবাজারে হোটেলের রুমে রাজ ও পরীমনির নানা রকম ছবি সঙ্গে প্রকাশ  করেন বেবি বাম্পের ছবিও। হালকা লিপস্টিক আর চশমা পরে সবুজ গাউনে হাজির হলেন মাতৃত্বকালীন পোজে। ছবিতে দেখা যায়, সযত্নে বেবি বাম্প আগলে রেখেছেন পরিমনি। অনাগত সন্তানকে নিয়ে হাজারও কল্পনায় ভাসছেন পরীমনি।

    এবারের ঈদ উপলক্ষে কক্সবাজারে গেছেন রাজ ও পরীমনি। ঈদটা সেখানেই উদযাপন করেছেন তারা। বিয়ের পর সেভাবে দূরে কোথাও ঘুরতে যাননি এ দম্পতি। তাই এই কক্সবাজার ভ্রমণই তাদের জন্য হানিমুন।

    স্বামী ও নানাকেই ঘিরে এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা।লিখেছেন, এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে… আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।

    উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমণি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

    এরআগে বোর্ড ক্লাব কান্ড দিয়ে বেশি আলোচনায় আসে পরীমনি। এরপর  জন্মদিনে গামছা ড্যান্স দিয়ে  তুমুল ঝড় তোলেন পরীমনি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর