২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    অধিনায়কের জন্মদিনে সেরা উপহার দিতে প্রস্তুত সতীর্থরা!

    ৩৩ পেরিয়ে ৩৪ এ পা রাখলেন দেশ সেরা ব্যাটম্যান তামিম। ‘শুভ জন্মদিন তামিম ইকবাল, শুভ জন্মদিন দেশ সেরা ব্যাটম্যান। তোমার ক্যারিয়ারে আরো অনেক বেশি সফল হও এবং ওয়ানডে দলের অধিনায়ক হিসেবে। সবসময় তোমার সুস্বাস্থ্য ও সুখী জীবনের শুভ কামনা।’- আজ তামিম ইকবালের জন্মদিন উপলক্ষে মুশফিকুর রহিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে এই শুভেচ্ছা জানান।

    দেশসেরা বাঁহাতি ওপেনারের জন্মদিনে বাংলাদেশ মাঠে নামছে জোহানেসবার্গের ওয়ান্ডার্সে। দুদিন আগে ল্যান্ডমার্ক অর্জনের পর বার্থডে বয়কে সেরা উপহার কি দিতে পারবেন সাকিব-মুশফিকরা! আজ যে দক্ষিণ আফ্রিকার মাটিতে যে কোনো ফরম্যাটে প্রথম সিরিজ জয়ের হাতছানি।

    দক্ষিণ আফ্রিকায় দক্ষিণ আফ্রিকান ক্রিকেট দলকে যে কোনো ফরম্যাটে হারানো ছিল সেরা সাফল্য। জোহানেসবার্গেও তার পুনরাবৃত্তি হলে এটি হবে বাংলাদেশের ক্রিকেটের বিশাল এক অর্জন।

    চমৎকার দলীয় প্রচেষ্টায় এসেছিল পরম আরাধ্য জয়। সাকিব আল হাসান ও ইয়াসির আলী রাব্বির ব্যাটিংয়ের পর বল হাতে তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজের দুর্দান্ত বোলিং। তার আগে তামিম ও লিটন দাসের উদ্বোধনী জুটি দক্ষিণ আফ্রিকার মাটিতে করেছিল ৯১ রানের রেকর্ড রান। এ এক অন্য রূপে বাংলাদেশ নিজেদের হাজির করেছিল।

    ৩৮ রানের ওই জয় নিশ্চিতভাবে দেশের ইতিহাসে সোনালি অক্ষরে লেখা থাকবে। তা আরো অমলিন হবে যদি আজ বাংলাদেশ জিততে পারে, আর তামিমের জন্য নিঃসন্দেহে হবে সেরা উপহার। বার্থডে বয়কে সেটা দিতে প্রস্তুত আত্মবিশ্বাসে ভরপুর ক্রিকেটাররা।

    ২০১২ সালে নিজের জন্মদিনে এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেটের জয়ে ৫৭ বলে ৫৯ রান করেন আন্তর্জাতিক ক্রিকেটে ১৪২৮৪ রান ও ২৪ শতকের মালিক। এখন দেখার অপেক্ষা নিজেই নিজেকে সেরা উপহার দিতে পারেন কি না বাংলাদেশের সেরা আন্তর্জাতিক ক্রিকেটার।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর