১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বেলুন বিক্রেতা থেকে যে ভাবে হয়ে গেলেন মডেল

    ভারতের কেরালার বাসিন্দা কিসবু। অভাবের সংসার বাবা-মাকে সাহায্য করতে কেরালারই এক মন্দিরের সামনে দাঁড়িয়ে বেলুন বিক্রি করতেন  কিসবু।

    মন্দিরের পাশ দিয়ে ১৭ জানুয়ারি যাচ্ছিলেন  ফটোগ্রাফার অর্জুন কুষণ। হঠাৎ অর্জুনের  নজরে  পড়েন কিসুব।

    ঝটপট সদ্য তারুণ্যে পা রাখা কিসবুর কয়েকটি ছবি তোলেন অর্জুন। ছবিগুলো কিসবু আর তার মাকে দেখিয়ে, তাদের অনুমতি নিয়ে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন অর্জুন। নেটিজেনদের মধ্যে অপ্রত্যাশিত সাড়া পান। মুহূর্তে ভাইরাল হয় কিবসুর ছবিগুলো।

    এ ব্যাপারে, কিসবু ও তার পরিবার জানায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই তাদের সঙ্গে অনেকে যোগাযোগ করেন। শেষপর্যন্ত মেকআপ আর্টিস্ট রেম্যা প্রজুলের সাজে ফের ক্যামেরার সামনে দাঁড়ান কিসবু।

    মেকআপ আর্টিস্ট রেম্যা প্রজুল জানান, কিসবুকে সাজাতে তার অনেক সময় লেগেছিল। ভোর ৪টার সময় মেকআপ দেওয়া শুরু করেন তিনি।

    কিসবুকে ম্যানিকিউর, পেডিকিউর আর ফেসিয়াল করানো হয়। তবে বেলুন বিক্রেতা কিসবুর আছে এসব কিছু একেবারেই নতুন অভিজ্ঞতা। তাই তাকে প্রত্যেকটি প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

    এছাড়া ছবি তোলার সময় কিসবুকে বেশকিছু সোনার গয়না আর ট্র্যাডিশনাল শাড়িও পরানো হয়। ধারণ করা হয় ভিডিও। সেই ছবিগুলোও নেটিজেনদের মন কেড়ে নেয়।

    তবে কিসবুই প্রথম নয়, কেরালার কোঝিকোড়ের বাসিন্দা মাম্মিক্কাও দিনমজুর থেকে রাতারাতি স্যোশাল মিডিয়ায় মডেল হিসেবে আত্মপ্রকাশ করেন। দিনমজুর মাম্মিক্কাকে আবিষ্কার করেন শারিক ভায়ালিল নামের এক আলোকচিত্রী। সূত্র: এনডিটিভি

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর