১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    সাউথ আফ্রিকা সিরিজে বিশ্রাম চান সাকিব

    সাকিব আল হাসান বলেছেন‘সাউথ আফ্রিকা সফর নিয়ে যেটা বলতে হয়, যে মানসিক এবং শারীরিক অবস্থায় আছি, আমার কাছে মনে হয় না যে আমার পক্ষে এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলাটা সম্ভব খুব একটা। এই কারণে আমার কাছে মনে হয়, যদি আমি একটা বিরতি পাই, হয়তো আবার যদি ওই আগ্রহটা ফিরে পাই তাহলে আমার জন্য খেলাটা সহজ হবে।’

    ‘এই বিষয়ে আমি জালাল ভাইয়ের (ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস) সঙ্গে কথা বলেছি। উনি বলেছেন, দুইদিন উনিও চিন্তা করবেন, আমাকেও চিন্তা করতে বলেছেন। তারপর একটা সিদ্ধান্ত নেওয়া উচিত বা হবে বলে আমি মনে করি।’

     

    সাউথ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরুর বেশ কিছুদিন আগে থেকেই সাকিবের থাকা না থাকা নিয়ে চলছিল বেশ দোটানা। প্রথমে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছিল সাকিব থাকছেন না সাউথ আফ্রিকার বিপক্ষের টেস্ট সিরিজে। এরপর বোর্ড সভাপতির হস্তক্ষেপে সাকিব রাজি হন পুরো সিরিজ খেলার জন্য।

    রোববার দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়ার আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন সাকিব।

    সাকিবকে নিয়ে দলও ঘোষণা করেছিল বোর্ড। কিন্তু পাশার দান আবারও বদলে দিলেন সাকিব। জানালেন, এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে মানসিক কারণে খেলা সম্ভব হচ্ছে না তার। প্রয়োজন কিছুদিনের ছুটি। আর সে কারণেই ফের আশঙ্কা জেগেছে সাকিবের প্রোটিয়াদের বিপক্ষে সিরিজে না থাকা নিয়ে।

    এতদিন সাকিব নিজে সংবাদমাধ্যমে কিছু না জানালেও এবার সরাসরি কথা বললেন। জানালেন বিশ্রামের কথা। এ নিয়ে বোর্ডের সঙ্গে আলোচনাও হয়েছে বলে জানান দেশের ক্রিকেটের এই পোস্টারবয়।

    সাউথ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলতে ১২ মার্চ দেশ ছাড়বেন জাতীয় দলের ক্রিকেটাররা। আর এ সময় সাকিব যাচ্ছেন দুবাই ছুটি কাটাতে। তাতেই শঙ্কা জেগেছে সাকিবের ওয়ানডে সিরিজে থাকা নিয়ে।

    ১৮ মার্চ থেকে মাঠে গড়াতে যাচ্ছে সাউথ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজটি। ১৮, ২০ ও ২৩ মার্চ মাঠে গড়াবে সিরিজের তিনটি ওয়ানডে ম্যাচ। আর ৩১ মার্চ থেকে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজটি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর