১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    শয়ন কক্ষ থেকে জাতীয় পার্টি নেতার মরদেহ উদ্ধার , স্ত্রী ও ছেলে আটক

    পঞ্চগড় প্রতিনিধি,

    পঞ্চগড় সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পাথর ব্যবসায়ী  গোলাম আযমের (৫৩) এর  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০ টায় ওই ব্যবসায়ীর নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা তাকে মাথায় আঘাত করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে হত্যায় জড়িত কারা তা তাৎক্ষণিক জানাতে পারেনি তারা।

    তবে গোলাম আযমের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসামী শনাক্তের জন্য পিবিআইসহ পুলিশের বেশ কয়েকটি ইউনিট কাজ করছে। স্থানীয়রা জানায়, বাড়িতে ছিলেন দুই সন্তান ও তার স্ত্রী। সন্ধ্যার পর গোলাম আযমের মেয়ে তার বাবাকে ডাকতে তার কক্ষে ঢুকলে তাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার করে তার মা ও ভাইকে বিষয়টি জানান। তবে পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে অনেক আগেই।

    পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিকুল ইসলাম জানায় তাৎক্ষনিকভাবে প্রতিয়মান হয়েছে এটি একটি খুনের ঘটনা । মরদেহের মাথায় আঘাত পাওয়া গেছে। পুরো পরিবারকে জিজ্ঞাসাবাদ চলছে। আমাদের বিশেষজ্ঞ দল কাজ করছে, ঠাকুরগাঁও থেকে পিবিআই পুলিশ এসে সুরতহাল শেষ করেছেন। ক্রাইম সিন কর্ডন করা হয়েছে। তদন্তের পর জানা যাবে গোলাম আজমের হত্যাকান্ডের সাথে কারা জড়িত?

    তবে এ ঘটনায় স্ত্রী বন্না আকতার, ও ছেলে বাধন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এখন পর্যন্ত কোন মামলা হয়নি।ও

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর