২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের স্ত্রী জিল বাইডেন করোনায় আক্রান্ত

    মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের স্ত্রী জিল বাইডেন  আক্রান্ত হয়েছেন করোনায় । মঙ্গলবার হোয়াইট হাউজের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে মার্কিন ফার্স্ট লেডির মৃদু সংক্রমণ ধরা পড়েছে । প্রেসিডেন্ট বাইডেন দ্বিতীয় বারের মতো করোনায় আক্রান্ত হওয়ার পর এবার জিল বাইডেনেরও করোনা শনাক্ত হলো। এ তথ্য জানানো হয় এএফপির এক প্রতিবেদনে ।

    ৭১ বছর বয়সী জিল বাইডেনের যোগাযোগ বিষয়ক পরিচালক এলিজাবেথ আলেকজান্ডার জানান, সোমবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেও পরবর্তীতে তার সর্দির মতো উপসর্গ দেখা যায়। পরবর্তীতে পজিটিভ আসে পিসিআর টেস্টের ফলাফল।

    ফার্স্ট লেডিকে অ্যান্টিভাইরাল পিল প্যাক্সলোভিডে দেওয়া হয়েছে। পাঁচদিন তিনি আইসোলেশনে থাকবেন বলে নিশ্চিত করা হয়।

    এলিজাবেথ আলেকজান্ডার জানান , ফার্স্ট লেডি ভ্যাকসিনের দুই ডোজ নিয়েছেন এবং এছাড়া বুস্টার ডোজও দুইবার নিয়েছেন তিনি। জিল বাইডেন বর্তমানে সাউথ ক্যারোলিনায় ছুটি কাটাচ্ছেন ।তিনি সেখানে ব্যক্তিগত আবাসনে সময় কাটাচ্ছেন ।  তার যোগাযোগ বিষয়ক পরিচালক জানিয়েছেন, দুবার নেগেটিভ রিপোর্ট পাওয়ার পর তিনি হোয়াইট হাউজে ফিরবেন।

    এদিকে ৮০ বছর বয়সী জো বাইডেন দুবার করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে ওঠেন। গত ২১ জুলাই প্রথমবার তার দেহে করোনা শনাক্ত হয়।তিনি তার দায়িত্ব পালন করেন সে সময় হোয়াইট হাউজে আইসোলেশনে থেকেই ।

    এমআরএস ১৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর