২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    শাকিব-বুবলী শুটিংয়ে ফিরেছেন

    শুটিংয়ে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। এ তারকা জুটি ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরছেন

    শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন তারা। একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করে। সূত্র জানায়, সময়ের আগেই শাকিব-বুবলী দুজনই ওই পাঁচতারকা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না এবং হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। সারা দিন গানের শুটিং হবে।

    পিয়াল হোসেন শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন । সোমবার পরিচালক তপু খান জানান, ‘লিডার-আমিই বাংলাদেশ’ ছবির বাকি সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি এবং গানের শুটিং  শেষ হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে।

    ‘অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি লিডার আমিই বাংলাদেশ’ ।সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান সিনেমাটি প্রযোজনা করছে।

    এদিকে নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সকালে সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

    মাহফুজা ১-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর