১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পাবনায় পালিত হলো রাষ্ট্রপতির ৭৫তম জন্মদিন

    রোববার (১০ ডিসেম্বর, ২০২৩) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে ‘আমরা পাবনাবাসী’র ব্যানারে রাষ্ট্রপতির জন্মদিন পালন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পাবনায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে।

    প্রবীণ সাংবাদিক পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন।

    বিশেষ অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

    বিশেষ আলোচক ছিলেন প্রবীণ সাংবাদিক আখতারুজ্জামান আখতার, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ আজাদ, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল আজিজ, সমাজসেবক রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমীন বিশ্বাস রানা, সাংবাদিক এস এম মাহবুব আলম, পাবনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ প্রমুখ।

    জন্মদিনের অনুষ্ঠানে আলোচকরা বলেন, বাংলাদেশের মানুষের সাথে পাবনাবাসী তার জন্য গর্ববোধ করেন। তিনি একজন বিজ্ঞ আইনজীবী ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী, রাজনৈতিক ও ইতিহাস সংগ্রামের সাথে যিনি সরাসরি জড়িত ছিলেন। তাই পাবনাবাসীর আশা ও স্বপ্নের মানুষ তিনি। সেই সাথে তিনি পাবনার মানুষের অভিভাবক ও শেষ আশ্রয়স্থল। তার সুদৃষ্টিতে পাবনায় উন্নয়নের ছোঁয়ায় আলোকিত হবে এটাই প্রত্যাশা করেন সবাই।

    অনুষ্ঠানে শুরুতেই মহান বিজয় দিবসকে সামনে রেখে বীর শহীদের সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে রাষ্ট্রপতির শুভ জন্মদিন উপলক্ষে নান্দনিক সৌন্দর্যপূর্ণ একটি বিশাল কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা। পরে রাষ্ট্রপতির দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

    অনুষ্ঠানে রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্য ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা রাষ্ট্রপতির ৭৫তম জন্মদিনে উপস্থিত ছিলেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর