১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    গুলশানে আগুন লাগার ঘটনায় ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন

    গুলশান-২ এলাকায় আবাসিক বহুতল ভবনে আগুনের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন রোববার রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

    তদন্ত কমিটির প্রধান করা হয়েছে, ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরীকে। বাকি সদস্যরা হলেন বাহিনীর উপপরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স), ঢাকার সহকারী পরিচালক, গুলশান জোনের উপসহকারী পরিচালক ও স্থানীয় ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা।

    গুলশানে আগুন লাগা ভবনের সাততলা থেকে লাফিয়ে পড়ে মারা যাওয়া যুবকের পরিচয় শনাক্ত করা হয়েছে। নিহতের নাম আনোয়ার হোসেন এবং তার গ্রামের বাড়ি ভোলার দৌলতখানের দিদারুল্লা গ্রামে। বাবার নাম মো. নুর ইসলাম এবং পাঁচ ভাই ও এক বোনের মধ্যে তিনি তৃতীয়।

    নিহত আনোয়ার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ফাহিম সিনহার বাসায় বাবুর্চি হিসেবে কাজ করতেন।

    রোববার দিনগত রাত ২টার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনোয়ারের মরদেহ শনাক্ত করেন তার ছোট ভাই জুলহাস হোসেন। তিনি বলেন, ‘আমার ভাইয়ের (নিহত) স্ত্রী আমেনা বেগম অন্তঃসত্ত্বা। জানতে পারি  আগুন লাগার পর ভাই ওই ভবন থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন  এবং পরে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে তার ভাইয়ের মরদেহ শনাক্ত করেছি।

    বিসিবির পরিচালক ফাহিম সিনহার স্ত্রী সায়মা রহমান সিনহা ১২তলার ছাদ থেকে লাফ দিয়ে সুইমিংপুলে পড়েন। তিনি আহত হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আছেন। আগুনের ঘটনায় পরে আরও দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়ে। তারা হলেন মো. মুসা শিকদার ও মো. রওশন আলী । রোববার  রাত পৌনে ২টার দিকে তাদের বার্ন ইনস্টিটিউটে নেয়া হয়।

    গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডে ১২ তলা আবাসিক ভবনে আগুন লাগে। সন্ধ্যা ৭টায় লাগা এই আগুন নিয়ন্ত্রণে আসে রাত ১১টায়। এ ঘটনায় মারা গেছেন একজন।

    মাহফুজা ২০-

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর