১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    জুনে বাংলাদেশে আসার পরিকল্পনা চূড়ান্ত করেছে আর্জেন্টিনা- আর্জেন্টাইন মিডিয়া

    আর্জেন্টাইন মিডিয়া জানালো জুনে বাংলাদেশে আসার পরিকল্পনা চূড়ান্ত করেছে আর্জেন্টিনা। আর্জেন্টিনার ডবল আমারিল্লার প্রতিবেদন অনুযায়ী, এ বছরের জুন মাসের ১২ থেকে ২০ তারিখ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলতে পারে আর্জেন্টিনা।

    নতুন বছর ২০২৩ খেলার সূচি পরিকল্পনা করছে বিশ্বের সব দেশ এবং বাদ নেই আর্জেন্টিনাও। নতুন বছরে দেশটির জাতীয় দল কোথায় খেলবে সেই পরিকল্পনার অংশ হিসেবে বাংলাদেশ সফরের বিষয়টি নিয়ে আলোচনা করেছে তারা। আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন এ বছরের জুনের ১২ থেকে ২০ তারিখের মধ্যে লিওনেল মেসিদের বাংলাদেশ পাঠাতে চাইছে।

    বিশ্বকাপ জয়ের পর থেকেই আর্জেন্টিনা জাতীয় দলকে বাংলাদেশে আনার আনুষ্ঠানিকভাবে মেসিদের দেশকে আমন্ত্রণ জানানো হয় । কিছুটা ইতিবাচক থাকলেও এখন পর্যন্ত বাংলাদেশে আসার ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানায়নি আলবিসেলেস্তিরা।

    বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচটি আয়োজন করতে চায় বাফুফে। তবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংস্কারযজ্ঞ চলছে।  তবে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান বলেন ‘আর্জেন্টিনা আসার আগেই আমরা মাঠ প্রস্তুত করে দেবো। আশা করি তার আগেই বঙ্গবন্ধু স্টেডিয়াম খেলার উপযোগী হয়ে যাবে।

    ২০১১ সালে মেসির দল ঢাকায় এসে প্রীতি ম্যাচে ৩-১ গোলে হারিয়েছিল নাইজেরিয়াকে। দুর্দান্ত ফর্মে থাকলেও ওই ম্যাচে কোনো গোল করতে পারেননি লিওনেল মেসি। তবে চার জনকে কাটিয়ে দারুন এক ‘মুভ’ উপহার দিয়েছিলেন। তবে এবার  তিনি আসছেন বিশ্ব চ্যাম্পিয়ন দলের অধিনায়ক হিসাবে।

    মাহফুজা ১৫-

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর