১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কানাডার টরন্টোতে  সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার

    কানাডার টরন্টোর ৪২৭ হাইওয়ের দুনদাস স্ট্রিট ওয়েস্টে  সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার।

    কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কানাডার টরেন্টোতে সড়ক দুর্ঘটনায় গুরতর আহত হয়েছেন। দেশটির স্থানীয় সময় সোমবার দিনগত রাত সাড়ে ১১টায় টরেন্টোর ৪২৭ সাউথবাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে এ দুর্ঘটনা ঘটে।

    তার আহত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন শিল্পীর ঘনিষ্টজনরা। এ দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন বলেও জানা যায়।

    পারিবারিক সূত্র জানায়, টরেন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন নিবিড়। চিকিৎসকরা তাকে আরও ৬/১৮ ঘণ্টা পর্যবেক্ষণ করবেন।দুর্ঘটনার পর এখনও জীবিত  আছে ছেলে নিবিড় কুমার। তবে তার অবস্থা আশঙ্কাজনক এবং কোমায় আছেন নিবিড়।

    স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনা কবলিত গাড়িটি চালাচ্ছিলেন নিবিড়  এবং বাকিরা ছিলেন সহযাত্রী। দুর্ঘটনায় তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই দুজন মারা যান। তৃতীয়জন হাসপাতালে নেওয়ার পর মারা যান।

    তারা সবাই প্রবাসী শিক্ষার্থী হিসেবে কানাডায় পড়াশুনা করছিলেন বলে জানা গেছে।

    এদিকে দুর্ঘটনার খবর পেয়েই গতকাল রাতে কানাডায় রওনা দিয়েছেন কুমার বিশ্বজিৎ। নিবিড়কে নিয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন পরিবারের সদস্যরা।

    অন্টারিও প্রাদেশিক পুলিশ জানায়, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়। দুর্ঘটনার সময় গাড়িতে চারজন আরোহী ছিলেন এবং তাঁরা সবাই বাংলাদেশি। সেখানকার পুলিশ জানায়  শিক্ষার্থী ভিসায় টরন্টোয় অবস্থান করছিলেন ।

    ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। পেছনের সিটে বসা দুজনকে তখনই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। গাড়ির চালক অপর এক শিক্ষার্থী গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

    নিহতেরা হলেন শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। পুলিশ এ ঘটনার তদন্ত করছে। পুলিশ জানিয়েছে, নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

    কানাডার টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে এ ঘটনায়।

    মাহফুজা ১৫-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর