২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আগামী শুক্রবার ১৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কথা দিলাম’

    আগামী শুক্রবার পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কথা দিলাম’। সিনেমাটিতে সাবরিনা সুলতানা কেয়া ও জামশেদ শামীম প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন ।

    বিডি২৯মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেন রকিবুল আলম । আবদুল্লাহ জহির সিনেমার সংলাপ লিখেছেন ।

    নতুন বছরে মুক্তির দিক দিয়ে এটিই হতে যাচ্ছে কেয়ার প্রথম সিনেমা। তিনি বলেন, আমার চরিত্রটি বেশ বৈশিষ্ট্যমন্ডিত এবং চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত এটি ভিন্ন স্বাদের একটি গল্প। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা।

    নির্মাতা রাকিব বলেন, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি।

    জামশেদ শামীম বলেন, ভালো গল্প ও নির্মাণ হলেই দর্শক সিনেমাটি উপভোগ করবে। অভিনেতা হিসেবে বুঝি গল্প ও চরিত্র। এটি তেমনই। গল্পটি চমৎকার, গানগুলো ভালো লাগার মতো। সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করব।

    প্রযোজক জসিম উদ্দিন বলেন, একটি সিনেমা বানানোর পর সবচেয়ে বড় চ্যালেঞ্জ সিনেমা মুক্তি। আমার মনে হয় অন্তত এক মাস সময় পেলে সিনেমার প্রচারণা করে ইতিবাচক ফল আসে। মুক্তির দুই-তিন দিন আগে জানা যায় কোথায় কোথায় চলবে সিনেমাটি। আগে জানা থাকলে ওই সকল স্থানগুলোতে গিয়ে সিনেমার প্রচারণা করা যায়।

    যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে কথা দিলাম তা হলো- চিত্রামহল (পুরান ঢাকা), বিজিবি অডি (ঢাকা), আনন্দ (ফার্মগেট, ঢাকা), সেনা অডি (সাভার), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মর্ডান সিনেমা (দিনাজপুর), তামান্না সিনেমা (সৈয়দপুর), রাজিয়া সিনেমা (নাগরপুর), মাধবী সিনেমা (মধুপুর), রুনা সিনেমা (চালাকচর), স্বপ্নপুরী (শ্রীনগর), পূর্বাসা সিনেমা (শান্তাহার), আনন্দ সিনেপ্লেক্স (গুরুদাসপুর)।

    সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা। সিনেমায় পাঁচটি গান রয়েছে। সবগুলো গানই লিখেছেন জসিম উদ্দিন আকাশ। গেয়েছেন এস এই টুটুল, আকাশ সেন, সালমা, এস কে শানু ও হৈমন্তি করসিত দাস।

    মাহফুজা ১১-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর