১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ওয়েব সিরিজ নির্মাণ বন্ধে সিলেট থানায় জিডি

    ঢালিউডের অমর নায়ক সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ওয়েব সিরিজ নির্মাণ চান না মা নীলা চৌধুরী। আলমগীর কুমকুম ওয়েব সিরিজটি বন্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় জিডি করেছেন।

    তানিম রহমান অংশু নামের এক নির্মাতা ‘বুকের ভেতর আগুন’ নামের ওই সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্য নির্মাণ করেছেন ।

    বৃহস্পতিবার দুপুরে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সালমান শাহর মামার জিডিটি আইনি প্রক্রিয়ায় এগুবে।

    জিডিতে আলমগীর কুমকুম বলেন, আমার ভাগনে সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে মামলা এখনও চলমান । কিন্তু এর মধ্যেই ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্য ‘বুকের ভেতর আগুন’ ওয়েব সিরিজ নির্মাণ করেছেন তানিম রহমান । সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় যা প্রচার করা হচ্ছে, তা  আইনসম্মত নয়। তাই আমি একটি লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। তার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে আত্মহত্যা বলে প্রচার করছে।

    সালমান শাহর মা নীলা চৌধুরী জানান, ‘বুকের ভেতর আগুন’ ওয়েব সিরিজটি নির্মাণ বন্ধ চান তিনি। ছেলের মৃত্যু রহস্য নিয়ে সিরিজ নির্মাণ হচ্ছে এমন খবর শোনার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। সেই সঙ্গে এ ঘটনার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যেন ওয়েব সিরিজটি নির্মাণ না হয় সরকারের কাছে সেই অনুরোধ জানান তিনি।

    নায়কের মা জানান, সিরিজটি বন্ধের দাবিতে আইনজীবীর মাধ্যমে হাইকোর্টে একটি রিট আবেদন করেছেন। যার মাধ্যমে সালমান শাহ-এর নামে গান, নাটক, সিনেমা বা ওয়েব সিরিজ নির্মাণ সম্পূর্ণ নিষিদ্ধ করার আবেদন জানান তিনি।

    এ  ওয়েব সিরিজ এর  নির্মাতা, কলাকুশলী ও অভিনয়শিল্পীদের বিরুদ্ধে অচিরেই ফরমান জারির কথাও জানান নীলা চৌধুরী।

    ৬ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ‘বুকের ভেতর আগুন’ নির্মাণ বন্ধের দাবিতে অভিনেতার মামা আলমগীর কুমকুম সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে একটি লিগ্যাল নোটিশ পাঠান নির্মাতা অংশুকে।

    এদিকে এই লিগ্যাল নোটিশ প্রসঙ্গে যোগাযোগ করা হলে সিরিজটির পরিচালক, প্রযোজক, হইচই বাংলাদেশ- কেউই কোনো নোটিশ পাননি বলে নিশ্চিত করেন ।

    মাহফুজা ৯-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর