১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাজশাহীতে চুরির অপবাদে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

    রাজশাহীতে ১০ লাখ টাকা চুরির অপবাদে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে নগরীর বিসিক শিল্প এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম।

    নিহত দুই নির্মাণ শ্রমিকের মধ্যে একজনের নাম রেজাউল ইসলাম । তিনি নওগাঁর মান্দা থানার সুগনিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। অন্যজন হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতান্নপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রাকিবুল ইসলাম । রেজাউল নগরীর তেরোখাদিয়া ডাবতলা মহল্লায় বসবাস করতেন।

    পুলিশ জানায়, নগরীর সপুরার মডার্ণ ফুডের মালিক আব্দুল মালেক হাজীর ছেলে মোহাম্মদ আব্দুল্লাহর কারখানা সংলগ্ন বাসায় রাজমিস্ত্রির কাজ করছিলেন দুই শ্রমিক। বৃহস্পতিবার দুপুরে ১০ লাখ টাকা চুরির অভিযোগে দুই শ্রমিককে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে বেদম মারধর করা হয় । চুরির স্বীকারোক্তি আদায়ে রাত সোয়া ৯টা পর্যন্ত দুই শ্রমিকের ওপর নৃশংস নির্যাতন চলে। নির্যাতনের সময় মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হয়। এই ধরনের দুটি ভিডিও পুলিশ উদ্ধার করেছে ।

    গোপন সুত্রের মাধ্যমে খবর পেয়ে বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম রাত সাড়ে ৯টায় কারখানার সংলগ্ন মালিকের বাসায় অভিযান পরিচালনা করেন। এ সময় দুই শ্রমিককে মুমূর্ষু অবস্থায় দেখতে পেয়ে পুলিশ পিকআপে তুলে তাদেরকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন। আহত অপর শ্রমিককে ৮ নম্বর ওয়ার্ডে পাঠানো হয় এবং ভর্তির কয়েক মিনিট পর তারও মৃত্যু হয়।

    ওসি মাজহারুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত মডার্ন ফুডের মালিক আব্দুল মালেক ও তার ছেলে মোহাম্মদ আব্দুল্লাহসহ চারজনকে আটক করেছে পুলিশ । তাদেরকে বোয়ালিয়া থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    এদিকে নিহত শ্রমিকদের পরিবারকে রাতেই খবর দেওয়া হয়। ওসি জানান, শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এজাহার পাওয়া সাপেক্ষে হত্যা মামলা করা হবে।

    মাহফুজা ৩-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর