১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিয়ের ৮ বছর পর বাবা-মা হলেন অ্যাটলি এবং প্রিয়া মোহন

    ভারতের দক্ষিণী সিনেমার তারকা পরিচালক অ্যাটলি তামিল-মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া মোহনের সঙ্গে ঘর বেঁধেছেন। বিয়ের ৮ বছর পর বাবা-মা হলেন এই তারকা জুটি। মঙ্গলবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়া।

    বাবা হওয়ার আনন্দের খবরটি ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন অ্যাটলি। পরিবারে এল ছোট্ট সদস্য। ৩৬ বছর বয়সে প্রথমবার বাবা হওয়ার খুশিতে আবেগতাড়িত পরিচালিত পরিচালক অ্যাটলি কুমার। মঙ্গলবার টুইটারে সুখবর শেয়ার করেন পরিচালক।

    তিনি বলেন, ‘ঠিকই বলেছেন, এর মতো পৃথিবীতে আর কোনো অনুভূতি নেই এবং  আজ থেকে পিতৃত্বের উচ্ছ্বসিত জার্নি শুরু হলো। কৃতজ্ঞতা।’

    ভক্তদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেক তারকাই মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন অ্যাটলি-প্রিয়াকে। এ তালিকায় রয়েছেন— অভিনেত্রী সামান্থা রুথ প্রভু, কাজল আগরওয়াল, কীর্তি সুরেশ আরতি রবি প্রমুখ।

    ২০১৪ সালের ৯ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়া-অ্যাটলি। আট বছর পর প্রথম সন্তানের বাবা-মা হলেন অ্যাটলি-প্রিয়া।

    ২০১৩ সালে তামিল ভাষার ‘রাজা রানি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক ঘটে অ্যাটলির। নির্মাণ ক্যারিয়ারে সাতটি সিনেমা উপহার দিয়েছেন। তার মধ্যে অধিকাংশ সিনেমাই ব্যবসাসফল। তার উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘থেরি’, ‘মের্শাল’, ‘বিগিলি’ প্রভৃতি। অ্যাটলির হাতে বর্তমানে ‘জওয়ান’ সিনেমার কাজ রয়েছে। এ সিনেমার মাধ্যামে বলিউডে অভিষেক ঘটবে। সিনেমাটিতে অভিনয় করছেন শাহরুখ খান এবং  এটি প্রযোজনাও করছে প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস। ২০২৩ সালের ২ জুন এটি মুক্তি পাবে।

    মাহফুজা ১-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর