৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ঠাকুরগাঁও-৩ আসনে হাফিজ উদ্দিন আহমেদ এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে আব্দুল ওদুদ বেসরকারিভাবে নির্বাচিত

    ঠাকুরগাঁও-৩ (রাণীশংকৈল-পীরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। বুধবার সন্ধ্যায় ভোট গণনা শেষে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা মমিনুর আলম এ ফলাফল ঘোষণা করেন।

    লাঙল প্রতীকের হাফিজ উদ্দিন ৯৪০৪৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একতারা প্রতীকের গোপাল চন্দ্র রায় (স্বতন্ত্র) পেয়েছেন ৫০৩০৯ ভোট।

    আসনটিতে মোট ভোটার তিন লাখ ২৪ হাজার ৭৪১ জন। এরমধ্যে পুরুষ ভোটার এক লাখ ৬৫ হাজার ২১০ জন এবং নারী ভোটার এক লাখ ৫৯ হাজার ৫৩১ জন।

    এদিকে, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে তিন হাজার ৬৫৮ ভোট বেশি পেয়ে নৌকার প্রার্থী আব্দুল ওদুদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বুধবার রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

    তিনি বলেন, নৌকা প্রতীক নিয়ে আব্দুল ওদুদ ৬৯ হাজার ৬৩৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আপেল প্রতীক নিয়ে সামিউল হক লিটন ৫৫ হাজার ৮৮০ ভোট ও বিএনএফ প্রার্থী কামরুজ্জামান টেলিভিশন প্রতীক নিয়ে ৪ হাজার ৪০ ভোট পেয়েছেন। নির্বাচনে ২৯ দশমিক ৮ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

    ওই আসন থেকে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

    বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়।

    মাহফুজা ১-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর