১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাখি সাওয়ান্তের মা মারা গেছেন

    বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের মা মারা গেছেন। শনিবার মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাখির মা জয়া সাওয়ান্ত। তার বয়স হয়েছিল ৭৩ বছর। খবরটি জানায় হিন্দুস্তান টাইমস।

    বেশ কয়েক দিন ধরেই হাসপাতাল থেকে অসুস্থ মায়ের ভিডিও শেয়ার করে অনুরাগীদের প্রার্থনা করতে বলছিলেন রাখি, তবে শেষরক্ষা হলো না।

    তিন বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন জয়া সাওয়ান্ত। এ মাসের শুরুর দিকে অসুস্থ হয়ে পড়লে ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ইনস্টাগ্রামে লাইভে এসে মায়ের অসুস্থতার খবর জানান রাখী। অসুস্থ মায়ের চিকিৎসায় সালমান খান ও সোহেল খান শুরু থেকেই পাশে ছিলেন রাখির।

    মায়ের মৃত্যুর পর শোকে কাতর হয়ে স্বামী আদিল দুরানিকে খুঁজছিলেন অভিনেত্রী। বন্ধু বান্ধবরা তাঁকে সামলানোর চেষ্টা করছিলেন। যদিও রাখি তখন সান্ত্বনা দেওয়ার ঊর্ধ্বে ছিল।আলোকচিত্রীদের সামনেও প্রলাপ বকে চলছিলেন রাখি।

    ইতিমধ্যে রাখি তাঁর মায়ের সঙ্গে পুরনো এক ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যায় জয়ার মৃত্যুর আগের পরিস্থিতি। হাসপাতালের শয্যায় নাকে নল গোঁজা জয়াকে নিথর শুয়ে থাকতে দেখা যায়। পাশে মাটিতে বসেই কেঁদে চলেছেন কন্যা রাখি।

    সেই ভিডিও শেয়ার করে রাখি লিখেন, “আমার মাথায় আর কোন দিন হাত রাখবে না মা। আমার সব শেষ হয়ে গেল। আর কিছু হারানোর নেই। কোথায় যাব আমি এবার, কী করব? মা তোমায় খুব ভালবাসি… মিস করছি খুব।” রাখির সেই পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বলিউড সতীর্থরা। রবিবার  মায়ের শেষকৃত্য হবে বলে জানান রাখি।

    সেদিন লাইভে কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন রাখি। বিস্তারিত জানিয়ে এ অভিনেত্রী বলেছিলেন— ‘আমার মা ভালো নেই। মায়ের ব্রেন টিউমার ধরা পড়েছে; সেখানে ক্যানসারের জীবাণু পেয়েছেন ডাক্তাররা। এখন ক্যানসারের সঙ্গে লড়ছেন তিনি। আপনারা আমার মায়ের সুস্থতার জন্য প্রার্থনা করবেন।’ লাইভে কথা বলার পাশাপাশি তার মাকেও দেখান তিনি।দেখা যায় রাখির মা হাসপাতালের বিছানায় অচেতন হয়ে শুয়ে আছেন। এসময় ডাক্তার বলেছিলেন, ‘ওনার (জয়া) শরীরের বাম পাশটি পক্ষাঘাতগ্রস্ত। তবে ক্যানসার ফুসফুসে ছড়িয়ে পড়েছে। এখনই অস্ত্রোপচার সম্ভব নয়।’

    দিন কয়েক আগেই শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ আটক করেছিল রাখিকে। দীর্ঘ পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর রেহাই মেলে রাখির। সোজা হাসপাতালে হাজির হয়েছিলেন বিগ বস মারাঠির এ প্রতিযোগী। রাখি সেইসময়ই জানান, ‘যে কোনো সময় যা কিছু ঘটে যেতে পারে, সকলে প্রার্থনা করুন। মা ভালো নেই’।

    গত কয়েক মাস ধরেই আলোচনায় ছিল রাখির ব্যক্তিগত জীবন নিয়ে। গত মাসেই রাখি ঘোষণা করেন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে গত মে মাসেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি। ইসলাম ধর্মও গ্রহণ করেছেন অভিনেত্রী। শুরুতে রাখির সঙ্গে সম্পর্ককে মান্যতা দেয়নি আদিল। পরে স্ত্রী হিসাবে রাখিকে গ্রহণ করে আদিল। মায়ের অসুস্থতায় সারাক্ষণ রাখির পাশে ছিল আদিলও।

    মাহফুজা ২৯-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর