১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা;আটক তিন

    ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ি থেকে তুলে নিয়ে অলি মিয়া  নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

    রোববার সন্ধ্যায় উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। অলি মিয়া ওই গ্রামের মৃত শহীদ মিঞার ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন।

    স্থানীয়রা জানায়,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের ইকবাল হোসেনের সঙ্গে অলি মিয়ার বিরোধ চলে আসছিল। রবিবার সন্ধ্যা ছয়টায় গ্রামের এক জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পর ইকবাল ও তার লোকজন অলি মিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যান। বাড়ির পাশের জমিতে নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও টেটাবিদ্ধ করা হয়।আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রঞ্জন বর্মন জানান, অলি মেম্বারকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

    নিহতের ছেলে সিয়াম বলেন, আমার বাবার হত্যাকারীদের বিচার চাই।’

    ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুজ্জামান বকুল বলেন, ‘নিহত অলি ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।’

    বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন ‘এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের ধরতে অভিযান চলছে।’

    মাহফুজা ২৯-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর