২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    জেরার পর ছেড়ে দেয়া হলো রাখি সাওয়ান্তকে

    আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ খ্যাত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তবে বর্তমানে খবরের শিরোনামে আছেন বিয়ে, ধর্মান্তর ও গর্ভপাত ইস্যুতে। এর সঙ্গে যোগ হয়েছে তার গ্রেপ্তারের বিষয়টিও। যদিও জেরার পর গতকালই ছেড়ে দেওয়া হয় তাকে।

    টাইমস নাউয়ের খবর অনুযায়ী, বৃহস্পতিবার শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে আম্বোলি থানার পুলিশ গ্রেপ্তার করে রাখিকে। বেশ কয়েক ঘণ্টা জেরা করার পর তাকে ছেড়ে দেয় আম্বোলি থানার পুলিশ। থানা থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে হাসপাতালে মাকে দেখতে পৌঁছে যান রাখি। হিজাব পরে গাড়ি থেকে নামতে দেখা যায় তাকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি জানান তার রক্তচাপ স্বাভাবিকের থেকে কম।

    সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, তড়িঘড়ি গাড়ি থেকে নেমে হেঁটে চলেছেন। সেই সময় পাপারাজ্জিদের সঙ্গে কথা বলেন রাখি। আটক প্রসঙ্গে রাখি মুখ খোলেননি। তবে নিজের শারীরিক অবস্থা মোটেই স্থিতিশীল নেই সেই কথা বলেন রাখি। সারাদিন কিছু খাননি সেই কথাও বলেন। এরপর রাখিকে ‘জয় মহারাষ্ট্র, জয় ভারত’ স্লোগান দিতে শোনা যায়।

    রাখি সাওয়ান্তের মা ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। ক্যানসারও ধরা পড়েছে তার। মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই খিমা পরে হাসপাতালে ঢুকতে দেখা যায় এ ভারতীয় অভিনেত্রীকে। বিয়ে এবং মায়ের অসুস্থতা নিয়ে অন্য রকম পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন রাখি।

    শার্লিন চোপড়ার করা এফআইআরের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় রাখিকে। এর আগে গতকাল বুধবার রাখির আগাম জামিনের আবেদন খারিজ করে দেন মুম্বাইয়ের আদালত।

    শার্লিন চোপড়ার অভিযোগ ছিল, রাখি সাওয়ান্ত সাংবাদিক বৈঠক ডেকে তার একটি অশ্লীল ভিডিও দেখিয়েছিলেন। কুরুচিপূর্ণ ভাষা এবং ইঙ্গিত করে রাখি সেই ভিডিও দেখান বলে অভিযোগ। শুধু শার্লিনই নন, রাখিও তার বিরুদ্ধে ওশিওয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছিলেন। রাখি সাওয়ান্তের প্রেমিক বদল করা নিয়েই নাকি কুরুচিকর মন্তব্য করেছিলেন শার্লিন।

    প্রসঙ্গত, প্রেমিক আদিল দুরানিকে বিয়ের পর ওমরাহ করার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন রাখি। তার মতে, ওমরাহ করতে গেলে নিজেদের সম্পর্ক আরও মজবুত হবে। দুনিয়ার কোনো শক্তি তখন সেই সম্পর্ক আর ভাঙতে পারবে না।

    মাহফুজা ২০-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর