২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সংবাদ উপস্থাপক ও চিকিৎসক এন কে নাতাশা মারা গেছেন

    সংবাদ উপস্থাপক ও  চিকিৎসক এন কে নাতাশা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ছিলেন । শুক্রবার  ভোররাত ৩টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বৃহস্পতিবার  দিনগত রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি এবং দ্রুত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়।

    আইইডিসিআরের উপদেষ্টা ডা. মুশতাক হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি জানান, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়েএবং  এরপর দেশে ও দেশের বাইরে চিকিৎসা নেন তিনি। ২০২০ সালের মার্চে তার সার্জারি করা হয়।

    ডা. মুশতাক আরও জানান, গত বছরের সেপ্টেম্বরে সুস্থ হয়ে ওঠেন তিনি। আবার সংবাদ উপস্থাপনা শুরু করেন। কিন্তু ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। গতকাল রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

    ডায়াবেটিস ও স্বাস্থ্য বিষয়ে পিএইচডি করেছেন ডা. নাতাশা।  তিনি আইইডিসিআর প্রকাশিত ন্যাশনাল জার্নাল অব পাবলিক হেলথের ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন তিনি।

    টেলিভিশন চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন তিনি। সর্বশেষ মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন নাতাশা।

    এদিকে, ডা. নাতাশার মৃত্যুতে তার পরিবার ও গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমেছে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

    মাহফুজা ২০-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর