২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দুই বছরের বেশি সময় পর আবারও লড়াইয়ে নামছেন বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় দুই তারকা মেসি ও রোনালদো

    দুই বছরের বেশি সময় পর আবারও লড়াইয়ে নামছেন বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় দুই তারকা মেসি ও রোনালদো। শেষ দেখায় ক্যাম্প ন্যুর সেই ম্যাচে জুভেন্টাসের হয়ে বার্সেলোনার বিপক্ষে দুই গোল করেছিলেন রোনালদো। ৩-০ গোলের জয় নিয়ে সেদিন মাঠ ছেড়েছিল সিআর সেভেনের দল।

    সময়ের ব্যবধানে দুজন ভিন্ন দেশের ভিন্ন ক্লাবে খেলার কারণে মুখোমুখি লড়াইয়ের দরজা কার্যত বন্ধ বললেই চলে। তবুও লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোর  দ্বৈরথ দেখার সুযোগ পাচ্ছেন ফুটবল পাগল ভক্তরা।

    ক্লাব পর্যায়ের প্রীতি ম্যাচে মাঠে নামছেন মেসি-রোনালদো। রিয়াদ অলর স্টার্স একাদশের বিপক্ষে লড়বে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। রিয়াদের একাদশ গড়া হচ্ছে সৌদির দুই শীর্ষ ক্লাব আল নাসের ও আল হিলালের ফুটবলার দিয়ে।

    তবে ক্লাবের হয়ে মাঠে নামার আগেই রোনালদো মাঠে নামতে যাচ্ছেন লিওনেল মেসি-কিলিয়ান এমবাপ্পেদের নিয়ে গড়া পিএসজির বিপক্ষে। যেখানে তাদের বিপক্ষে খেলবে রিয়াদ অলস্টার একাদশ। আর রিয়াদের অধিনায়কের দায়িত্বে থাকবেন রোনালদো। আজকের ম্যাচে মেসি-রোনালদোর সঙ্গে ব্রাজিলের নেইমার জুনিয়র, ফ্রান্সের কিলিয়ান এমবাপের দেখাও মিলবে একই মাঠে।

    রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার (রাত ১১টায় মুখোমুখি হবে রিয়াদ একাদশ-পিএসজি।ম্যাচটি দেখা যাবে বেইন স্পোর্টস চ্যানেলে। তবে পিএসজির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট (যেমন- ফেসবুক, ইউটিউব) এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। আমেরিকার ফুবো টিভি লাইভ স্ট্রিম করবে।

    এই মৌসুমেই ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আল নাসেরে যাওয়া রোনালদোর অভিষেক হতে যাচ্ছে আজ। দুই বছরেরও বেশি সময় পর মুখোমুখি হতে যাচ্ছেন বর্তমান বিশ্বের সেরা দুই ফুটবলার।

    সবশেষ তারা লড়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে, চ্যাম্পিয়ন্স লিগে। প্রীতি ম্যাচের কারণে এত বছর পর দুই মহাতারকার লড়াই ঘিরে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

    মাঠে বসে খেলা দেখতে পারবেন ৬৮ হাজার দর্শক। কিন্তু এই ম্যাচে টিকিটের আবেদন এসেছে ২৫ লাখেরও বেশি। এছাড়া একটি বিশেষ টিকিট বিক্রি হয়েছে প্রায় ২৭ কোটি টাকায়। রিয়েল এস্টেটের এক কর্মকর্তা সেই ‘বেয়ন্ড ইমাজিনেশন’ টিকিট নিশ্চিত করেন। তিনি পুরস্কার বিতরণী মঞ্চে থাকতে পারবেন এবং ছবিও তুলবেন। পরে ড্রেসিংরুমেও মেসি-রোনালদোর সঙ্গে কথা বলার সুযোগ পাবেন।

    মাত্র একমাস আগে মেসি যেখানে বিশ্বজয় করেছেন, সেই কাতারে আজকের প্রীতি ম্যাচের প্রস্তুতিও সেরে ফেলেছেন লিও। ম্যাচটি প্রীতি ম্যাচ হলেও দর্শকদের আনন্দ দিতে চায় পিএসজি। এমনটাই জানিয়েছেন ফরাসি ক্লাবটির কোচ ক্রিস্টোফ গালতি।

    মাহফুজা  ১৯-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর