৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পার্ক দেস প্রিন্সেসে অঁজকে ২-০ গোলে হারালো পিএসজি

    পিএসজজির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি বিশ্বকাপ ট্রফি জয়ের প্রায় ২৪ দিন পর মাঠে নেমেছেন । ফ্রেঞ্চ লিগ ওয়ান-এর ম্যাচে খেলতে নেমে অঁজের বিপক্ষে গোলের দেখা পেলেন আর্জেন্টিনার অধিনায়ক

    অঁজার্স এসসিও-এর বিপক্ষে বুধবার দিবাগত রাতে ম্যাচে ২-০ গোলে জয় পেয়ে পিএসজি। তবে ‘ব্যক্তিগত কারণে‘ এই দলে ছিলেন না ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।এর আগের ম্যাচ হেরেছিল লেন্সের বিপক্ষে।

    বিশ্বকাপের পর প্রথম তিন ম্যাচে মেসিকে পায়নি পিএসজি। এই ম্যাচেই মেসির সঙ্গে খেলায় ফিরেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমারও। মেসি-নেইমার বিহীন লিগে নিজেদের শেষ ম্যাচে লেন্সের বিপক্ষে ৩-১ গোলে হেরেছিল পিএসজি।

    মেসি-নেইমার জুটিকে নিয়ে উজ্জীবিত পিএসজি মাঠে নেমেই দাপট দেখায়। ম্যাচের পাঁচ মিনিটের মাথায় গোলের দেখা পায় পিএসজি। ডান পাশ থেকে নিচু করে পাস দেন ফরাসি তারকা নরডি মুকিএল। বক্সের মাঝামাঝি থেকে শট নিয়ে জাল কাঁপান ফ্রান্স আন্ডার-২০ দলের ফরোয়ার্ড হুগো একিটি।

    পার্ক দেস প্রিন্সেসে বুধবার রাতে অঁজকে ২-০ গোলে হারায় পিএসজি। প্রথম গোলটি দেন একটিকে আর দ্বিতীয় গোলটি আসে মেসির পা থেকে।

    ম্যাচের শুরুতেই গোলের দেখা পায় স্বাগতিকরা। ৫ মিনিটে ডান দিক থেকে ডি বক্সে বল বাড়িয়ে দেন মুকিয়েলে। ডি বক্সের একটু সামনে থাকা একিটিকে আলতো ছোঁয়ায় দারুণ গোলে এগিয়ে দেন।

    প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি কোনো দল। ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যান মেসিরা এবং বিরতির পর দেখা যায় মেসি ঝলক।

    মাঝ মাঠ থেকে ছোট ছোট পাসে আসে পিএসজির দ্বিতীয় গোল। ডি বক্সে এবারও সাহায্য করেন মুকিয়েলে। ৭২ মিনিটে কোনাকুনি নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন মেসি। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সাহায্য নেন মাঠের রেফারি। সেখানেও আসে সবুজ সঙ্কেত।

    ম্যাচের দিন ক্লাব তাকে সংবর্ধনা দেয়নি, তবে মেসিকে অভিবাদন জানিয়েছেন প্যারিসের দর্শকরা।

    ম্যাচে খুব একটা পাত্তা পায়নি অঁজে। মাত্র ৩৩ শতাংশ সময় বল ছিল পায়ে। পিএসজির মুহুর্মূহ আক্রমণে বিপর্যস্ত ছিল তাদের ডিফেন্স। ১৫টি আক্রমণ করেন মেসিরা, বিপরীতে তারা করেন মাত্র ৬টি।

    এই জয়ে লিগ টেবিলে জায়গা আরও পাকাপোক্ত হলো পিএসজির। ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। সমান ম্যাচে ছয় পয়েন্ট কমে দ্বিতীয় স্থানে লেন্স। একই সংখ্যক ম্যাচে মাত্র ২ জয় পাওয়া অঁজের অবস্থান সবার শেষে।

    মাহফুজা ১২-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর