২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

    আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। মুক্তির আগে ছবিটির প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম।

    প্রচারণার অংশ হিসেবে রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে যান তারা।সেখানে উপস্থিত ছিলেন এ সিনেমার নায়িকা পরীমনি। সেখানে যথারীতি অভিনেত্রীকে বেশ হাসিখুশি দেখা গেছে। সংসারে যে চরম অশান্তি চলছে, তার কোনো ছাপই ছিলনা পরীমণির চোখে-মুখে।

    পরীমনি বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।

    এসময় পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, আমাদের এ সিনেমাটার মূল দর্শক শিশুরা। তাই সিনেমার প্রচারের অংশ হিসেবে আজ বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে এসেছি। সামনে আরও কিছু স্কুলে যাওয়ার ইচ্ছে আছে। শিশুদের সঙ্গে কথা বলবো সিনেমাটি নিয়ে। তাদের দেখার আমন্ত্রণ জানাবো।

    ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে। এরই মধ্যে সিনেমাটির গান, পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ হয়েছে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও ক্লাসরুটিন বিতরণ করা হয়। এর সঙ্গে টিফিন ও পেন বক্স ছিল।

    দর্শকদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করে পরীমণি লিখেছেন- ‘শুভ সকাল! আমাদের অ্যাডভেঞ্চার অব সুন্দরবন এর প্রধান দর্শকেরা অনেক ভালোবাসা আপনাদের জন্যে। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি।’

    শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের দিন, রাতুলের রাত’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে।

    সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘বিশ্বসুন্দরী’র পর এটি এ জুটির দ্বিতীয় সিনেমা।

    ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিয়াম-পরীমনি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আশীষ খন্দকার, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, হুরায়রা তানভীরসহ ২০ জন শিশুশিল্পী।

    মাহফুজা ৪-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর