২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রণবীরের আলিয়াকে বিয়ের প্রস্তাব দেয়া ছবি প্রকাশ

    বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর এ বছরই বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট।  এখন বলিউডের অন্যতম আলোচিত জুটি তারা।

    রণবীর-আলিয়া জুটির অনস্ক্রিন থেকে অফস্ক্রিন, রসায়ন নজরকাড়া। ঘনিষ্ঠ ব্যক্তি, দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সারেন রণবীর-আলিয়া।

    সম্প্রতি নেট দুনিয়ায় রণবীর কাপুর ও আলিয়া ভাটের একটি ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে, কেনিয়ার জঙ্গলের সামনে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। তার সামনে হাঁটু মুড়ে বসে রয়েছেন রণবীর। সম্ভবত অভিনেতার হাতে রয়েছে বাগদানের আংটি। আর রোমান্টিক কায়দায় আলিয়াকে বিয়ের প্রস্তাব দেন তিনি। এমন পরিস্থিতিতে চোখে পানি অভিনেত্রীর।তিনি এক হাত দিয়ে মুখ ঢাকছেন।

    দুই তারকার এমন রোমান্টিক মুহূর্তের ছবি দেখে আপ্লুত তাদের অনুরাগীরা। বোঝাই যাচ্ছে, দুই তারকা যখন কেনিয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন, তখন সেখানেই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

    এ বছরের এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর  ও আলিয়া ।  জুন মাসেই তাঁরা জানান যে, তাঁদের জীবনে সন্তান আসতে চলেছে। আর নভেম্বরের একেবারে শুরুতেই সন্তানের জন্ম দেন আলিয়া। কন্যা রাহাকে নিয়ে ব্যস্ত এখন তাঁদের জীবন।

    মাহফুজা ৩০-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর