১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে আবাসন মেলা;শেষ হবে ২৫ ডিসেম্বর

    বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে আবাসন মেলা-২০২২। পাঁচ দিনের  এ মেলা শেষ হবে আগামী ২৫ ডিসেম্বর । মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে। তবে আগামী রোববার মেট্রোরেল উদ্বোধন অনুষ্ঠানের জন্য মেলা নির্ধারিত সময়ের ৭ ঘণ্টা আগেই অর্থাৎ দুপুর ১২টায় শেষ হবে।

    বৃহস্পতিবার রিহ্যাব এর সহ-সভাপতি ও মেলা বাস্তবায়ন কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

    রিহ্যাব মেলা কমিটির একটি সূত্র জানায়, প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের প্রস্তুতির জন্য সরকারের সংশ্লিষ্ট বিভাগ থেকে মেলা নির্ধারিত সময়ের আগেই শেষ করার কথা বলা হয়। সরকারের এ সিদ্ধান্ত স্বাগত জানিয়ে মেলা আগামী ২৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে রাত ৯টার পরিবর্তে দুপুর ২টায় শেষ করার সিদ্ধান্ত হয়।

    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এবারের রিহ্যাব ফেয়ার ২০২২ এর উদ্বোধন করেন । এবারের মেলায় ১৮০টি স্টল আছে। রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ছাড়াও ১৬ বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশ নেয়ার সুযোগ করে দেয় রিহ্যাব।

    প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবেন। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল এন্ট্রি  অন্যটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় ৫ বার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পূর্ণ টাকা দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

    মাহফুজা ২২-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর