২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আনসার আল ইসলামের ৮ সদস্যকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ আদালতের

    নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৮ সদস্যকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

    মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন শান্ত ইসলাম মল্লিকের আদালত এ আদেশ দেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় চার দিনের রিমান্ড শেষে আসামিদের হাজির করে পুলিশ।

    কারাগারে যাওয়া আসামিরা হলেন-খাইরুল ইসলাম ,মোজাম্মেল হোসেন, আরাফাত রহমান, শেখ আব্দুল্লাহ, সবুর ওরফে সাদ, ওমর ফারুক, মীর ফরিদুল হক ও মোহাম্মদ হানিফ।

    তদন্তকারী কর্মকর্তা সিটিটিসির উপ-পরিদর্শক মুহাম্মদ মুসাদ্দিমুল হকমামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন । আবেদনের প্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ১৫ ডিসেম্বর যাত্রাবাড়ী থানার মামলায় আদালত তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

    মামলার অভিযোগ সূত্রে জানা যায়, এ মামলায় আগে গ্রেফতার করা এজাহারনামীয় আসামি জাকির হোসেন ওরফে ইব্রাহিমকে গত ১৭ নভেম্বর দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

    রিমান্ডে তিনি জানান, আনসার আল ইসলামের মাস্টারমাইন্ড খাইরুল ইসলাম, মোজাম্মেল হোসেন , আরাফাত রহমান, শেখ আব্দুল্লাহ, আব্দুস সবুরসহ আরও ২০-২৫ জন সদস্য পুরো সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছে। তারা গোপন অ্যাপস ব্যবহারের মাধ্যমে জেলখানা থেকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে। ২০ নভেম্বর সংগঠনের সদস্যরা আদালত প্রাঙ্গণ থেকে আসামি ছিনতাই করে।

    মাহফুজা ২০-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর