১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ত্রিবিক্রম শ্রীনিবাসের ‘এসএসএমবি২৮’ সিনেমায় আইটেম গানে রাশমিকা মান্দানা

    দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবু অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন।  ১২ বছর পর পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে কাজ করছেন তিনি । ‘এসএসএমবি২৮’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করছেন নির্মাতা এবং  আর এতে পারফর্ম করবেন রাশমিকা মান্দানা।

    ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায় , কিছু দিন আগে বাবাকে হারিয়েছেন মহেশ বাবু এবং  এখনো শুটিং থেকে দূরে রয়েছেন তিনি। খুব শিগগির ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত ‘এসএসএমবি২৮’ সিনেমার শুটিংয়ে ফিরবেন মহেশ। এ সিনেমার আইটেম গানে নাচবেন রাশমিকা মান্দানা। প্রথমবার ত্রিবিক্রমের সঙ্গে কাজ করবেন তিনি।

    ‘পুষ্পা’ সিনেমায় ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করে কোটি কোটি ভক্তের হৃদয়কাড়েন  সামান্থা । পরিচালক ত্রিবিক্রম এরকম একটি গান তার এই সিনেমার জন্য তৈরি করতে চাইছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়।

    ‘‘তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাশমিকা মান্দার এখন ব্যাপক চাহিদা। থালাপাতি বিজয়ের সঙ্গে ‘বারিসু’ সিনেমায় অভিনয় করেছেন রাশমিকা এবং  এ সিনেমায় তার লুক সবার নজর কাড়ে। মহেশ বাবুর এ সিনেমার আইটেম গানের জন্য উপযুক্ত রাশমিকা। সুরকার এস থম্যান আইটেম গান তৈরির ক্ষেত্রে বিশেষ খ্যাতি কুড়িয়েছেন। ‘বারিসু’ সিনেমার সংগীত পরিচালকও তিনি। ‘এসএসএমবি২৮’ সিনেমায়র জন্যও তেমন একটি গান তৈরি করবেন তিনি বলে  আশা রাখেন নির্মাতা ।

    রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুডবাই’ এবং এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এ সিনেমায় আরো আছেন— অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি । ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। এছাড়াও এই অভিনেত্রীকে ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’, ‘পুষ্পা টু: দ্য রুল’ সিনেমায় দেখা যাবে ।

    মাহফুজা ১-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর