৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    অস্ট্রেলিয়াকে বিশ্লেষণ করতে হবে এবং ভাবতে হবে কীভাবে তাদের আঘাত করা যায়- লিওনেল স্কালোনি

    কাতার বিশ্বকাপে নকআউটের প্রতীক্ষিত টিকিট পেয়েছে আর্জেন্টিনা । আগামী ৩ ডিসেম্বর তাদের শেষ ষোলোর প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ২০০৬ সালের পর ডেনমার্ককে হারিয়ে ‘ডি’ গ্রুপের রানার্সআপ হিসেবে প্রথমবার নকআউটে সকারুরা।

    এই ম্যাচে নিঃসন্দেহে ফেভারিট আর্জেন্টিনা। অস্ট্রেলিয়ার বিপক্ষে সাতবারের দেখায় ৫-১ এ এগিয়ে তারা। ৩৮ নম্বর র‌্যাংকিং  এ  থাকা দলের মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা, যারা তিন নম্বর র‌্যাংকিংধারী  দল।

    অস্ট্রেলিয়াকে হালকাভাবে নিলে যে বিপদ বাড়বে, সেটা ভালোভাবে বুঝে গেছে আর্জেন্টিনা। সৌদি আরবের কাছে প্রথম ম্যাচে হার তার উদাহরণ।

    অস্ট্রেলিয়াকে হালকাভাবে নেবে না তারা বলে জানালেন লিওনেল স্কালোনি। পোল্যান্ডকে ২-০ গোলে হারানোর পর স্কালোনি বলেন, ‘তারা সবাই কঠিন, সৌদি আরবের সঙ্গে আমরা সেটা দেখেছিলাম। যদি আপনি ভাবেন অস্ট্রেলিয়া সহজ হবে, তাহলে ভুল। কারণ এই বিশ্বকাপে কঠিন দলগুলোর বাধা অতিক্রম করেছে তারা।’

    স্কালোন বলেন, ‘আমাদের প্রতিপক্ষকে বিশ্লেষণ করতে হবে এবং আমাদের ভাবতে হবে কীভাবে তাদের আঘাত করা যায়।’

    বুধবার শেষ হলো আর্জেন্টিনার গ্রুপের খেলা। শনিবার শেষ ষোলোর ম্যাচ আর মাঝে মাত্র দুই দিনের বিশ্রাম। ‘আমরা আজ খুশি কিন্তু আনন্দে গা ভাসাতে চাই না। আমরা গ্রুপের বিজয়ী হওয়া সত্ত্বেও মাত্র দুই দিন পরই খেলতে যাচ্ছি। এরই মধ্যে বৃহস্পতিবার হয়ে গেছে, মাত্র দুই দিন সময় এবং তারপরই আবার খেলতে হবে বরে জানান  লিওনেল স্কালোনি।

    মাহফুজা ১-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর