১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চট্টগ্রামে আয়াত হত্যার ঘটনায় গ্রেপ্তার আবির ৭ দিনের রিমান্ডে

    চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানা এলাকায় আয়াতকে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া আবিরকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে  চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবদুল হালিম শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

    পিবিআই আসামি আবিরের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। বিষয়টি নিশ্চিত করেন পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিদর্শক মর্জিনা আক্তার ।

    আবির আলী  নগরের ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলায়।

    ১৫ নভেম্বর বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকায় মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় আয়াত নিখোঁজ হয় । এ ঘটনায় পরদিন ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন  আয়াতের বাবা সোহেল রানা। এরপরই পিবিআই ঘটনা তদন্তে নামে ।

    শিশু আয়াতকে খুনের মামলায় তার সম্পৃক্ততার তথ্যপ্রমাণ পাওয়ার পর গত ২৪ নভেম্বর রাতে তাকে গ্রেফতার করা হয়। হত্যার নানা আলামত উদ্ধার করে পিবিআই।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, শিশু আয়াতকে অপহরণ করে ৬ থেকে ৭ লাখ টাকা মুক্তিপণ আদায়ের পরিকল্পনা ছিল আবিরের। কিন্তু তার মুঠোফোনের সিম কাজ না করায় শিশুটির পরিবারকে ফোন দিতে পারেননি। নিজে ধরা পড়ে যাবেন এ ভয়ে শিশুটিকে কেটে ছয় টুকরো করে সাগরে ভাসিয়ে দেন। ভারতীয় টিভি সিরিজ ক্রাইম পেট্রোল ও সিআইডি দেখে আবির এ কাজ করার কথা স্বীকার করে।

    আয়াতের বাবা সোহেল বলেন, জানাজা পড়ার জন্য মেয়ের মরদেহটাও পাইনি। মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই।’

     

    মাহফুজা ২৮-১১

     

     

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর