১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

     বিরলের একটি স্কুলের পরিত্যক্ত ঘরে মিললো দুই ভাইয়ের মরদেহ; পলাতক ঘাতক বাবা

    দিনাজপুরের বিরলে একটি স্কুলের পরিত্যক্ত ঘরের ভেতর থেকে বস্তাবন্দী অবস্থায় দুই ভাইয়ের মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। এদিকে নিহত শিশুদের বাবা শরিফুল ইসলাম পলাতক রয়েছেন।

    শুক্রবার  বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান এ বিষয়টি নিশ্চিত করেছেন ।

    মারা যাওয়া দুই ভাই হলেন- রিমন ও ইমরান। তারা পৌরসভার শংকরপুর এলাকার শরিফুল ইসলামের ছেলে এবং তাদের বয়স ৫ থেকে ৬ বছরের মধ্যে।

    ওসি রেজাউল হাসান জানান, সকালে বিরল এর ভাবনীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ঘর থেকে বস্তাবন্দী অবস্থায় দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে তদন্তের মাধ্যমে নেয়া হবে। প্রয়োজনীয় ব্যবস্থা

    মারা যাওয়া শিশুদের দাদা রফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আমার ছেলে শরিফুল ইসলাম দুই নাতিকে সঙ্গে নিয়ে বিরল বাজারে শীতের কাপড় কিনতে যায়। গভীর রাত পর্যন্ত তারা বাড়িতে না আসায় আমরা বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায় ও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও তাদের সন্ধান পাইনি। আজ সকাল ১০টায় বস্তাবন্দি অবস্থায় নাতিদের মরদেহ উদ্ধার হয়েছে বলে জানতে পারি। আমি আমার দুই নাতিকে ঘটনাস্থলে গিয়ে শনাক্ত করি। তিনি আরও বলেন, আমার ছেলে এই দুই শিশুকে হত্যার পর নিজেও বিষ খাবে বলে হুমকি দিতো এবং আজ সে তাই করলো।’

    বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক বলেন,  এক মাস আগেই শরিফুল ও তার স্ত্রী উম্মে কুলসুমের মধ্যে তালাক হয়। এই তালাকের জেরে  শরিফুল নিজ হাতে দুই শিশুকে হত্যা করেছে বলে সন্দেহ করা হচ্ছে।

    দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন বলেন, পারিবারিক কলহের জেরে  শিশু দুটিকে তাদের বাবা শরিফুল হত্যা করেছে। খাবারের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ দুটি দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তিনি আরও বলেন, পুলিশ ঘাতক শরিফুলকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে।

    মাহফুজা ২৫-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর