১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    শাহরুখ তার মান্নাতের বাড়ির নেমপ্লেট এবার হীরা দিয়ে তৈরি করলেন

    ‘বলিউড বাদশা’ সুপারস্টার শাহরুখ খান বাড়ির নেমপ্লেটের জন্য খরচ করেন লাখ লাখ টাকা। শাহরুখ তার  মান্নাতের বাড়ির নেমপ্লেট এবার   হীরা দিয়ে তৈরি করলেন।

    এই নায়ক এ বছরের শুরুর দিকে ২৫ লাখ রুপি ব্যয়ে নেমপ্লেট বদলেছিলেন।  কয়েক মাসের ব্যবধানে ফের বদলে ফেললেন শাহরুখের মান্নাতের বাড়ির নেমপ্লেট এবং এবার  এটি হীরা দিয়ে তৈরি করেছেন। পিংকভিলা এ খবর প্রকাশ করে।

    দেশ-বিদেশে শাহরুখ খানের ভক্তদের অফিশিয়াল একটি ফ্যান ক্লাব রয়েছে। এ ফ্যান ক্লাবের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট নতুন নেমপ্লেটের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়। তাতে জানানো হয়, শাহরুখের মান্নাতের বাড়ির নতুন নেমপ্লেটটি হীরা দিয়ে তৈরি করা হয়েছে। তার বাড়ির নতুন নেমপ্লেটের ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

    ১৯৯৭ সালে ‘ইয়েস বস’ সিনেমার শুটিং করছিলেন শাহরুখ। তখন সমুদ্র তীরবর্তী এই বাংলোটি তার পছন্দ হয় এবং সেই সময় এটির নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। বাংলোর মালিক ছিলেন এক গুজরাটি ব্যক্তি এবং পরে তার কাছ থেকে এটি কিনে নেন শাহরুখ খান।

    শুরুতে এটি বিক্রি করতে রাজি ছিলেন না এর মালিক। ২০০১ সালে বাংলোটি কেনেন শাহরুখ। প্রথমে এর নাম দিতে চেয়েছিলেন জান্নাত  কিন্তু ২০০৫ সালে বাড়ির নাম ‘মান্নাত’ রাখেন শাহরুখ।

    মাহফুজা ২১-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর