২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    টুইটার সাময়িকভাবে সব অফিস বন্ধ করে দিয়েছে

    টুইটার সাময়িকভাবে সব অফিস বন্ধ করে দিয়েছে । কর্মীদের টুইটারের সার্ভারে প্রবেশের সুযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। রয়টার্স জানায় শুক্রবার থেকে এটি কার্যকর হয়।

    ইমেইল বার্তায় টুইটার কর্মীদের অফিসে আসতে মানা করা হয় এবং তাদেরকে চাকরিচ্যুত করা হয়েছে কিনা তা পরবর্তীতে ইমেইলের মাধ্যমে জানানো হবে বলে জানায় রয়টার্স।

    এলন মাস্ক গেল সপ্তাহে ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার কিনে নেন । এর পরপরই তিনি প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহি পরাগ আগরওয়ালকে বরখাস্ত করেন।   টুইটারের প্রধান আর্থিক কর্মকর্তাসহ শীর্ষ পর্যায়ের আরও কয়েক জনকে বরখাস্ত করা হয়। বিভিন্ন বিভাগের কর্মীদের চাকরিচ্যুত শুরু করায় টুইটারের ভবিষ্যত নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা ।

    বৃহস্পতিবার কর্মীদের কাছে পাঠানো ইমেইলে বলা হয়, ‘টুইটারকে একটি স্বাস্থ্যকর পথে রাখার প্রয়াসে আমরা শুক্রবার আমাদের বিশ্বব্যাপী জনশক্তি হ্রাস করার কঠিন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাব।

    রয়টার্স জানায়, মাস্ক ছাঁটাই করতে চাইছেন। টুইটারের প্রায় তিন হাজার ৭০০ জন বা প্রায় অর্ধেক কর্মী । তিনি খরচ কমিয়ে নতুন কাজের নীতি  আরোপ করতে চান। যারা ছাঁটাইয়ের মধ্যে পড়তে পারেন তাদের মধ্যে প্রকৌশলী, যোগাযোগ, পণ্য ও কন্টেন্ট ক্রিয়েটররা আছেন।

    মাহফুজা ৫-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর