১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সিরাজগঞ্জ,রংপুর ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত সাত;আহত ১৯ জন

    সিরাজগঞ্জের কামারখন্দ  এ ঝাঐল ওভারব্রিজ এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে মারা গেছেন চারজন ।  এ সময় আহত হন ৯ জন । গুরুতর আহত  ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    সোমবার রাত ১২টায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।মঙ্গলবার  সকালে জেলা ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান  দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

    নিহতরা হলেন, নাটোর জেলার বনপাড়া উপজেলার বনপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেন , তার স্ত্রী পান্না খাতুন , মাইক্রোবাস চালক সেলিম শেখ  এবং মানিকগঞ্জের রফিকুল ইসলাম ।

    জেলা ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান জানান, বনপাড়া থেকে একটি মাইক্রোবাস ১৪ জন যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিলো। মাইক্রোবাসটি কামারখন্দের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা খায়। এ সময় ঘটনাস্থলে দুই জন নিহত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান আরো দুইজন।

    নিহতদের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় নিয়ে যাওয়া হয়েছে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি ।

    রংপুরের তারাগঞ্জে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দুই যাত্রী মারা যান।  আহত হন আরও তিনজন। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    গাজীপুরের কালীগঞ্জে লরির ধাক্কায় সুলতানা বেগম  নামে এক ইজিবাইক যাত্রী মারা গেছেন। এ ঘটনায় আহত হন ইজিবাইকের চালকসহ আরো ৭ জন। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    মাহফুজা ৪-১০

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর