৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    লেভানডোভস্কির গোলে বার্সেলোনা জয়

    শনিবার মায়োর্কার মাঠে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা । রবার্ট লেভানডোভস্কি একমাত্র গোল করে কাতালানদের জয় হয়। এদিকে রিয়াল মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার শীর্ষস্থান নিয়ে লড়াই চলছেই । এখন সেই লড়াইয়ে বার্সেলোনা শীর্ষে ফেরালেন।

    ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে রিয়ালকে টপকে এক নম্বরে উঠেছে বার্সা। মাদ্রিদ ক্লাব (১৮) এক ম্যাচ কম খেলে ১ পয়েন্ট পেছনে। বার্সার কাছ থেকে শীর্ষস্থান কেড়ে নিতে ওসাসুনাকে রোববার রাতে স্বাগত জানাবে তারা।

    বার্সার চেয়ে স্বাগতিকরা বেশি আধিপত্য বিস্তার করেছিল। বেশ কয়েকটি সুযোগ তারা তৈরি করে। কিন্তু গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন ছিলেন অবিশ্বাস্য। জাউমে কোস্তা, আন্তোনিও সানচেজ ও লি ক্যাং-ইনকে ঠেকান তিনি দারুণ সেভে।

    তবে বার্সা তাদের একমাত্র পরিষ্কার সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায়। ২০তম মিনিটে তাদের পয়েন্ট সুনিশ্চিত করেন লেভানডোভস্কি। প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে বোকা বানিয়ে গোলকিপারের বাঁ পাশ দিয়ে জাল কাঁপান লেভানডোভস্কি।

    জুলাইয়ে বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় যোগ দেওয়া লেভানডোভস্কি ২০০৬-০৭ মৌসুমে রুড ফন নিস্টলরয়ের পর প্রথম খেলোয়াড় হিসেবে টানা ছয়টি লা লিগা ম্যাচে গোল করলেন। এটি ছিল চলতি মৌসুমে পোলিশ স্ট্রাইকারের নবম গোল এবং লিগে অষ্টম। ১৯৯৭ সালে অ্যাটলেটিকো মাদ্রিদের ক্রিস্টিয়ান ভিয়েরির পর প্রথম সাত লিগ ম্যাচে আট গোল করেননি আর কেউ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর