১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আগাম জামিন পেলেন পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান

    আগাম জামিন পেয়েছেন পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান।  আদালত অবমাননার মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির একদনি পরই ইসলামাবাদের হাইকোর্ট মনঞ্জুর করেন তার এই জামিন । রোববার  পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদনে জানানো হয় এ তথ্য।  ইমরান খানকে আগামী ৭ অক্টোবর হাজির হতে বলেছেন ইসলামাবাদ হাইকোর্ট।

    একটি দায়রা আদালতে মামলার শুনানির জন্য হাজির না হওয়ায়  ইমরান খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।তার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন ইসলামাবাদের মারগাল্লা থানার একজন ম্যাজিস্ট্রেট । এ বছরের ২০ আগস্ট ইমরান খানের বিরুদ্ধে একটি আদালত অবমাননার মামলা হয়। মূলত দেশটির অতিরিক্ত জেলা ও দায়রা জজ জেবা চৌধুরীর বিষয়ে মন্তব্য করার পর হয় মামলাটি।

    এর আগে আদালত অবমাননার মামলাটিতে ইমরান খান ইসলামাবাদ হাইকোর্টে একটি হলফনামা জমা দেন এবং এর পরেই তার বিরুদ্ধে জারি হওয়া গ্রেফতারি পরোয়ানাটি সামনে আসে।

    ২০ আগস্ট ইসলামাবাদের এফ-৯ পার্কে বক্তৃতা দেয়ার সময় ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তা, এক নারী বিচারক, রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও আমলাতন্ত্রকে প্রকাশ্যে হুমকি দেন বলে ইমরান খান এর বিরুদ্ধে অভিযোগ উঠে।

    মাহফুজা ২-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর