১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    উন্মোচন হলো বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি

    টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর দরজায় কড়া নাড়ছে । এরই মধ্যে অংশগ্রহণকারী দেশগুলোর স্কোয়াড চূড়ান্ত হয়ে যাওয়ায়  এখন তারা নিজেদের প্রস্তুতিতে ব্যস্ত। দলগুলো নিজেদের বিশ্বকাপ জার্সিও প্রকাশ করছে ।

    উন্মোচিত হলো শুক্রবার রাতে বাংলাদেশ দলের জার্সি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের -বিসিবি  অফিসিয়াল পেইজে লাল ও সবুজ রঙের মিশেলে বানানো এই জার্সি প্রকাশ করা হয় । দেশের ক্রিকেটের এ সংস্থা এবার ভার্চুয়ালি এ জার্সি উন্মোচন করেছে।  সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও’র মাধ্যমে এ জার্সি সবার সামনে তুলে ধরে ক্রিকেট বোর্ড।

    এবারের জার্সির থিমে প্রাধান্য পেয়েছে ঐতিহ্যবাহী জামদানী, রয়্যাল বেঙ্গল টাইগার ও সুন্দরবন। গাঢ় সবুজ রঙের সঙ্গে ব্যবহার করা হয়েছে টকটকে লাল রঙ এবং রয়েছে জলছাপ। বুকের বাঁ পাশে বিসিবি ও ডান পাশে বিশ্বকাপের লোগো। দেশের নাম বুকের নিচে সাদা রঙে লেখা ।

    জার্সি প্রকাশের রাতেই নিউজিল্যান্ডে বাংলাদেশ দল ত্রিদেশীয় সিরিজের উদ্দেশে উড়াল দিয়েছে ।টাইগাররা সেখানে স্বাগতিক দল ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি খেলবে । ৭ ও ১৩ অক্টোবর পাকিস্তান এবং ৯ ও ১২ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ সাকিব আল হাসানের দলের।

    অক্টোবরের ১৪ বা ১৫ তারিখ সেই সিরিজ শেষ করে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে যাবে টাইগাররা এবং  সেখানে খেলবে দুটি প্রস্তুতি ম্যাচ।  বিশ্বকাপের মূল মিশন শুরু হবে আগামী ২৪ অক্টোবর।

    মাহফুজা ১-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর