১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    একতা ও শোভা কাপুর আদালতে হাজিরা না দেয়ায় গ্রেফতারি পরোয়ানা জারি

    আদালত প্রযোজক ও পরিচালক একতা কাপুর ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন । ওয়েব সিরিজে ভারতীয় সেনা কর্মকর্তাদের অপমান এবং তাদের স্ত্রী ও পরিবার নিয়ে অসম্মানজনক দৃশ্যায়নের অভিযোগে এ পরোয়ানা জারি হয়। বুধবার বিহারের বেগুসরাই আদালতের বিচারক এ নির্দেশ দেন এ সংক্রান্ত মামলার শুনানি শেষে । খবরটি জানায়  ইন্ডিয়া এক্সপ্রেস।

     

    সাবেক সেনা কর্মকর্তা শম্ভু কুমার ২০২০ সালের ৬ জুন আদালতে একটি অভিযোগ দাখিল করেন। সেখানে তিনি অভিযোগ করেন, ‘ট্রিপল এক্স’ নামের ওই ওয়েব সিরিজে এক সেনা কর্মকর্তার স্ত্রীর সঙ্গে অন্য ব্যক্তির বিবাহবহির্ভূত সম্পর্কের একাধিক ‘আপত্তিকর’ দৃশ্য  দেখানো হয়। এ দৃশ্য একজন সাবেক সেনা কর্মকর্তা হিসেবে তাকে মর্মাহত করে।

    অল্ট বালাজির ব্যানারে নির্মিত সেই ওয়েব সিরিজ থেকে দুই বছর আগেই আপত্তিকর দৃশ্যটি বাদ দেয়া হয়।  একতা কাপুর এ নিয়ে এক ভিডিও বার্তায় তখন ক্ষমাও চান।

    শম্ভুর আইনজীবী ঋষিকেশ পাঠক জানান, আপত্তিকর দৃশ্য ছাঁটাই করলেও এ মামলায় সমন জারির পরও একতা ও শোভা কাপুর এখনও  আদালতে হাজিরা দেননি। এ কারণেই আদালত তাদের  বিরুদ্ধে পরোয়ানা জারি করেন।

    এ আইনজীবী জানান, ওয়েব সিরিজটি এএলটি বালাজি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। এটি একতা কাপুরের বালাজি টেলিফিল্ম লিমিটেডের ওটিটি প্ল্যাটফর্ম এবং বালাজি টেলিফিল্মসের সঙ্গে একতার মা শোভা কাপুরও জড়িত।

    মাহফুজা ২৯-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর