২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আপত্তিকর পর্বগুলো ‘ব্যাচেলর পয়েন্ট’র সরিয়ে ফেলা হলো

    বর্তমানে তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ । কাজল আরেফিন অমি নির্মিত এ নাটকটি ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে প্রচার হয়। বর্তমানে নাটকটির চলছে চতুর্থ সিজন ।

    সম্প্রতি প্রচারিত এ নাটকের কয়েকটি পর্বের সংলাপ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় সমালোচনা । এসব সংলাপকে ‘নোংরা’ বলে মন্তব্য করেন  নেটিজেনরা।

    প্রযোজনা প্রতিষ্ঠানটি সমালোচনা ও আপত্তির মুখে সেসব পর্ব ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে । ধ্রুব টিভির ইউটিউব চ্যানেল দেখা যায়- চতুর্থ সিজনের ৭৪, ৭৫ ও ৭৬তম পর্ব সরিয়ে ফেলা হয়েছে। এ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছে ধ্রুব টিভির ভেরিফায়েড ফেসবুক পেজে  সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

    দর্শকদের প্রতি সম্মান রেখে এ পোস্টে বলা হয়— ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের সম্প্রতি প্রচারিত পর্বের কিছু সংলাপ নিয়ে সম্মানিত দর্শকবৃন্দ আপত্তি জানান। বিষয়টি আমাদের নজরে এসেছে। দর্শকদের প্রতি সম্মান রেখে ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দেয়া হয়েছে। ‘ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরও সতর্ক হবো; যেন তা  আমাদের সমাজ এবং সংস্কৃতির ওপর কোনো বিরূপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া এবং  এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।’

    নাটকটির অন্যতম প্রধান চরিত্র পাশা এবং এটি রূপায়ন করেছেন মারজুক রাসেল। সম্প্রতি প্রচারিত পর্বে তাকে একটি সংলাপে বলতে শোনা যায়- ‘এই যৌনকর্মীর ছেলে’। মূলত, এই সংলাপ নিয়ে শুরুতে আপত্তি জানান নেটিজেনরা এবং পরে  পুরো নাটকে বিভিন্ন সংলাপে ব্যবহৃত গালি সামনে আনা হয়।  এসব অশ্লীল সংলাপ সমাজে বিরূপ প্রভাব ফেলছে— এ অভিযোগে নাটকটি বয়কটের ডাক দেন তারা।

    ব্যাচেলর পয়েন্ট নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, চাষী আলম, শিমুল শর্মা, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু ।

    মাহফুজা ২৬-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর