১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সেল্টাকে বড় ব্যবধানে হারালো রিয়াল

    সেল্টা ভিগোর মাঠে ৪-১ গোলে জিতেছে লা লিগার চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

    প্রথমার্ধে  দুই দলই পেনাল্টি থেকে গোল আদায় করে নেয়। কিন্তু বিরতিতে যাওয়ার আগে লুকা মডরিচ ম্যাচের মোড় ঘুরিয়ে দেন । দ্বিতীয়ার্ধে দুটি গোল যোগ করেন ভিনিসিউস জুনিয়র ও ফেডেরিক ভালভার্দে।

    ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি করতে যাওয়া কাসেমিরোকে ছাড়া প্রথম ম্যাচ খেলতে নামে রিয়াল। আনচেলত্তির প্রথম একাদশে থাকা অরেলিয়েন টিচোয়ামেনি প্রথম গোলে ছাপ রাখেন। গ্রীষ্মে চুক্তিবদ্ধ এই ফুটবলারের হেডে ডেভিড আলাবা লক্ষ্যে শট নেন, কিন্তু সেল্টার রেনাতো তাপিয়ার হাতে বল লাগে। প্রথমে খেয়াল না করলেও ভিএআরে হ্যান্ডবল প্রমাণিত হলে পেনাল্টি থেকে গোল করেন করিম বেনজেমা। ১৪ মিনিটে এই মৌসুমের নিজের প্রথম গোল করেন ফরাসি ফরোয়ার্ড।

    ১০ মিনিটেরও কম সময়ের মধ্যে সমতা ফেরায় সেল্টা। গনসালো পানিয়েনসিয়ার হেড ভুল সময়ে এডার মিলিতাওয়ের হাতে লাগলেপেনাল্টি থেকে ইয়াগো আসপাস ১-১ করেন।

    ম্যাচটি স্মরণীয় করে রাখেন লুকা মডরিচ। দারুণ প্রচেষ্টায় প্রতিপক্ষকে কাটিয়ে ২০ গজ দূর থেকে বাঁকানো শটে চমৎকার গোল করেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার। বিরতির পর তিনি ভিনিসিউসকে দিয়ে ৩-১ করান। শেষ দিকে বেঞ্চে বসেছিলেন মডরিচ, তবে মাঠ ছাড়ার আগে মাঠের চারদিক থেকে অভিবাদন পান তিনি। ভালভার্দে দলের চতুর্থ গোল করে সহজ জয় নিশ্চিত করেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর