২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সিয়াম কলকাতায়;দেখা করলেন প্রসেনজিৎ এবং শ্রাবন্তীর সঙ্গে

    সিয়াম আহমেদ ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা । এবার কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি । নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় তার সঙ্গে থাকছেন প্রসেনজিৎ, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার।

    এই সিনেমার কাজের জন্য সম্প্রতি কলকাতায় গেছেন সিয়াম আহমেদে। দেখা করেছেন  সিনেমাটির অভিনয় শিল্পী প্রসেনজিৎ , শ্রাবন্তী ও আয়ুষীর সঙ্গে ।সিয়াম বিশেষ করে প্রসেনজিৎ এর সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে ফেসবুকে পোস্ট দেন ।

    সেই পোস্টে তিনি লিখেন ‘তার সাথে দারুণ কিছু মুহূর্ত কাটলো । এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সাথে অভিনয় করতে যাচ্ছি একই ছবিতে।  তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সাথে একই ছবিতে কাজ করব, অনেক খুশি এতে আম্মুও । এমন একজন কিংবদন্তীর সাথে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

    সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে এবং গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে । দুজনের বয়সের একটা ব্যবধান রয়েছে।  প্রসেনজিতের অফিসে সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে।  এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও।

    বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সিয়াম অভিনীত সিনেমা অপারেশন সুন্দরবন, দামাল, অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন এবং অন্তর্জাল।

    মাহফুজা ৪-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর