১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    লুঙ্গি পরায় এক দর্শকের কাছে টিকিট বিক্রি না করার অভিযোগ উঠেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের বিরুদ্ধে

    স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের বিরুদ্ধে লুঙ্গি পরে সিনেমা দেখতে যাওয়ায় এক দর্শকের কাছে টিকিট বিক্রি না করার অভিযোগ উঠেছে । বুধবার ৩ আগস্ট এ ঘটনা ঘটে মিরপুরের সনি স্কয়ার স্টার সিনেপ্লেক্সে ।

    এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ‘পরাণ’ সিনেমা দেখার জন্য হলে গিয়েছিলেন এক দর্শক এবং টিকিটি না পেয়ে দাঁড়িয়েছিলেন। এ সময় বয়স্ক ওই ব্যক্তি এক যুবককে বলেন ,আমি লুঙ্গি পরে আইছি এইজন্য আমার কাছে টিকিট বিক্রি করে নাই।’ পরে ওই ব্যক্তি সিনেমা না দেখে ফিরে যান ।

    ভিডিওটি ছড়িয়ে পড়ার পর মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষএরপর নেটিজেনদের তোপের মুখে পড়ে । নেটিজেনদের প্রশ্ন—‘এ দেশে পোশাক দেখে  মানুষ মানুষকে সম্মান দেয়?’ নুরুল ইসলাম নামে একজন লিখেছেন, ‘এটা শ্রেণি বৈষ্যমের একটা উদাহরণ মাত্র। লুঙ্গি পরে যাওয়ার ভেতরে গরিবানা খুঁজে পাওয়া যায়।’ অনেকে স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

    বিষয়টি নজর এড়ায়নি ‘পরাণ’ সিনেমার অভিনেতা শরীফুল রাজের। নেটিজেনদের কাছে তিনি ওই ব্যক্তির ঠিকানা চেয়ে অনুরোধ জানান । তবে রাইয়ান আকাশ নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে দাবি করেন এই বৃদ্ধ আমার মামাএবং  তার নাম সামান পরামানিক, বাড়ি সিরাজগঞ্জে।’

    এ বিষয়ে ওই বৃদ্ধর সঙ্গে কথা বলার জন্য রাইয়ান আকাশের ফেসবুকে মেসেজ পাঠানো হলো তিনি সাড়া দেননি । সামান পরামানিকের একটি ফোন নাম্বার সংগ্রহ করা হলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

    স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন শ্রেণি-বৈষম্যমূলক আচরণে ক্ষীপ্ত নেটিজেনরা এবং এ নিয়ে জোর সমালোচনা চলছে। তোপের মুখে পরে বুধবার ৪ আগস্ট সকালে তারাফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে ।

    স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, লুঙ্গি পরিহিত কোনো ব্যক্তির কাছে টিকিট বিক্রি করা যাবে না, আমাদের প্রতিষ্ঠানে নেই এ ধরণের কোনো পলিসি।  সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ায় ঘটনাটি সম্ভবত ভুল বোঝাবুঝি থেকে হয়েছে। এ ঘটনার জন্য আমরা মর্মাহত এবং এ ঘটনার তদন্ত করা হবে। পাশাপাশি ওই ব্যক্তি ও তার পরিবারকে স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ সিনেমা দেখানোর ইচ্ছার কথাও জানান স্ট্যাটাসে কর্তৃপক্ষ।

     

    মাহফুজা ৪-৮

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর