১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    লাস ভেগাস ক্লাসিকোতে বার্সার কাছে হারলো রিয়াল

    লাস ভেগাসে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে বার্সেলোনা ১-০ গোলে হারালো রিয়াল মাদ্রিদকে । লিডস থেকে চুক্তি করা রাফিনহা করেছেন একমাত্র গোল।

    সকার চ্যাম্পিয়নস ট্যুর প্রীতি ম্যাচে ২৭তম মিনিটে বার্সাকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান উইঙ্গার। এডার মিলিতাও বলের দখল হারালো উঁচু কোনাকুনি শটে গোল করেন তিনি।

    রিয়ালের সেরা সুযোগ নষ্ট করেন বদলি খেলোয়াড় মার্কো আসেনসিও। গোলপোস্টের পাশ দিয়ে বল মারেন তিনি। থিবো কোর্তোয়া শেষ দিকে কয়েকটি শট সেভ করে বার্সার ব্যবধান বাড়তে দেননি।

    ৬১ হাজার ২৯৯ দর্শকের সামনে বুধবার বার্সা খেলোয়াড় হিসেবে মাঠে নামেন রবার্ট লেভানদোভস্কি। ক্লাবের হয়ে প্রথম ম্যাচ খেললেন তিনি। তার সঙ্গে ছিলেন এই মৌসুমে নতুন যোগ দেওয়া রাফিনহা ও আন্দ্রেস ক্রিস্টেনসেন।

    রিয়ালের জার্সিতে এদিন মাঠে নামেননি করিম বেনজেমা। আক্রমণে ছিলেন ইডেন হ্যাজার্ড। অ্যান্টনিও রুডিগার ও অরেলিয়েন টিশোয়ামেনি প্রথমবার মাদ্রিদ ক্লাবের জার্সি পরেন।

    ১১তম মিনিটে বার্সা এগিয়ে যেতে পারতো। লেভানদোভস্কির শক্তিশালী শট কাছের পোস্টে রুখে দেন কোর্তোয়া। মাদ্রিদও জবাব দেয়, কিন্তু ফেদে ভালভের্দের শট পোস্টে লাগে। আনসু ফাতির শট গোলপোস্টের পাশ দিয়ে চলে যায়।

    একের পর এক আক্রমণ চালায় বার্সা। তটস্থ রিয়াল খেই হারায়। ২৭ মিনিটে বার্সার আক্রমণের চাপ সামলাতে না পেরে ঝুঁকিপূর্ণ পাস দেন মিলিতাও। কিন্তু বল দখলে নিয়ে মৌসুমের দ্বিতীয় গোল করেন রাফিনহা।

    লেভানদোভস্কির কাছ থেকে নেওয়া শট ব্লক করেন আলাবা। বিরতির পর দুই দলই বড় ধরনের পরিবর্তন আনে। বার্সা পাঁচটি, রিয়াল ছয়টি।

    কিন্তু স্কোর থাকে অপরিবর্তিত। যদিও শেষ দিকে উসমান দেম্বেলে ও সার্জিনো দেস্তের শট রুখে দিয়ে ব্যবধান বাড়তে দেননি কোর্তোয়া।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর