২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ডিআইজি হারুন এবার ডিএমপির ডিবির প্রধান হলেন

    সম্প্রতি তিনি পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদোন্নতি পাওয়া হারুন অর রশিদকে এবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান করা হয়েছে।

    বুধবার (১৩ জুলাই) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে হারুন অর রশিদকে ডিবির প্রধান হিসেবে পদায়ন করা হয়।

    এই আদেশ অনুযায়ী ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইমের যুগ্ম কমিশনার থেকে অতিরিক্ত কমিশনার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ হারুন অর রশীদ ডিবির প্রধান হিসেবে দায়িত্ব পেলেন।

    এর আগে, গত ১১ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে হারুনকে ডিআইজি হিসেবে পদোন্নতি দেওয়া হয়। এরপর অপর এক আদেশে তাকে অতিরিক্ত কমিশনার হিসেবে ডিএমপিতে নিয়োগ দেওয়া হয়।

    এদিকে ডিএমপি সূত্রে জানা গেছে, ডিবির অতিরিক্ত কমিশনার হিসেবে দায়িত্ব পালনকারী অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তারকে অতিরিক্ত কমিশনার ক্রাইম অ্যান্ড অপস হিসেবে বদলি করা হয়েছে। এ ছাড়া সদ্য ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া সৈয়দ নুরুল ইসলামকে ট্রাফিক দক্ষিণের যুগ্ম কমিশনারের দায়িত্ব থেকে লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট বিভাগের অতিরিক্ত কমিশনার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

    এ ছাড়া আগে থেকেই চলতি দায়িত্বে থাকা অতিরক্তি কমিশনার মো. আসাদুজ্জামানকে কাউন্টার টেরোরিজম বিভাগে এবং মনিবুর রহমানকে অতিরিক্ত কমিশনার ট্রাফিক হিসেবেই দায়িত্ব দেওয়া হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর